ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিলামে সবচেয়ে দামি ভারতীয় উনাদকাট

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০১-২৮ ২:৫৫:৪০ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২৮ ৪:১৮:১১ পিএম

ক্রীড়া ডেস্ক: আইপিএলের এবারের নিলামে গতকাল প্রথম দিন শেষে সবচেয়ে দামি ভারতীয় ক্রিকেটার ছিলেন লোকেশ রাহুল ও মানিশ পান্ডে। ১১ কোটি রুপি করে গতকাল বিক্রি হয়েছিলেন তারা। কিন্তু বেঙ্গালুরুতে আজ দ্বিতীয় দিনের নিলামের শুরুতেই তাদের ছাড়িয়ে গেছেন জয়দেব উনাদকাট। এই পেসারকে আজ সাড়ে ১১ কোটি রুপিতে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।

এবারের আইপিএলে এখন পর্যন্ত সবচেয়ে দামি ভারতীয় ক্রিকেটার উনাদকাট। ভারতের হয়ে একটি টেস্ট ও সাত ওয়ানডে খেলা এ পেসার এবার আইপিএলের নিলামে চমক সৃষ্টি করেছেন।

এর আগে গতকাল সবচেয়ে দামি বিদেশি ক্রিকেটারও নিজেদের শিবিরে নিয়েছে রাজস্থান রয়্যালস। সাড়ে ১২ কোটি রুপিতে গতকাল ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে নেয় দলটি। এবার সবচেয়ে দামি দেশি ক্রিকেটারও কিনল রাজস্থান।

আইপিএলের ১১তম আসরের জন্য চলমান দুই দিনব্যাপী নিলামের প্রথম দিনেই দুইজন বাংলাদেশি ক্রিকেটার বিক্রি হয়েছেন। কলকাতা নাইট রাইডার্স সাকিব আল হাসানকে ছেড়েও দেওয়ায় এবার নিলামে উঠে তার নাম। ভিত্তি মূল ১ কোটি রুপি হলেও এবার সাকিবকে ২ কোটি রুপিতে কিনে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আর ২ কোটি ২০ লাখ রুপিতে মুস্তাফিজুর রহমানকে দলে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জানুয়ারি ২০১৮/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন