ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জুনিয়র এনটিআর-রাম চরণের সিনেমায় অজয়

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুনিয়র এনটিআর-রাম চরণের সিনেমায় অজয়

বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা জুনিয়র এনটিআর ও রাম চরণ তেজা। ট্রিপল আর সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন তারা। সিনেমাটি পরিচালনা করছেন বাহুবলি সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি। এতে অভিনয় করবেন বলিউড অভিনেতা অজয় দেবগন।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করবেন অজয়। চরিত্রটি খুবই মজার। তানাজি : দ্য আনসাং ওরিয়র সিনেমার শুটিং শেষ হলেই এটির শুটিং করবেন তিনি।’

ট্রিপল আর সিনেমাটি রাজামৌলির সঙ্গে অজয়ের দ্বিতীয় কাজ। এর আগে তেলেগু ব্লকবাস্টার এগা (মাক্ষী) সিনেমার হিন্দি সংস্করণে কণ্ঠ দিয়েছিলেন এ অভিনেতা। সিনেমাটি পরিচালনা করেন রাজামৌলি।

এদিকে শোনা যাচ্ছে, শংকর পরিচালিত ইন্ডিয়ান টু সিনেমায় খল চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন অজয়। এ প্রসঙ্গে সূত্রটি বলেন, ‘তিনি অন্য ইন্ডাস্ট্রিতে অভিনয়ের বিষয়ে এখনো পরিকল্পনা করেননি। এটি তার জন্য কিছুটা কঠিন। রাজামৌলির সিনেমাটিতে ক্যামিও চরিত্র হওয়ায় তিনি রাজি হয়েছেন।’

এদিকে সিনেমাটিতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। কীর্তি সুরেশ থেকে শুরু করে সামান্থা আক্কিনেনিসহ অনেকের নামই শোনা গেছে। এ তালিকায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবং পরিণীতি চোপড়াও আছেন।

ট্রিপল আর সিনেমাটি নিয়ে দর্শকের মাঝে এরই মধ্যে বেশ কৌতূহল তৈরি হয়েছে। সিনেমাটির স্যাটেলাইট স্বত্ব ১৩২ কোটি রুপিতে বিক্রি হয়েছে। তবে ৩০০ কোটি রুপি বাজেটের সিনেমাটির মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি।



রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়