ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৬, ২৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আলিয়ার ওপর বিরক্ত রণবীর?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৪ ৪:১৬:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৪ ৫:৫৫:৫১ পিএম
রণবীর কাপুর ও আলিয়া ভাট

বিনোদন ডেস্ক : রণবীর কাপুর ও আলিয়া ভাট। বর্তমান সময়ের অন্যতম আলোচিত বলিউড জুটি তারা। অনেকদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শিগগির তারা বিয়ে করতে যাচ্ছেন বলেও বলিপাড়ায় গুঞ্জন চাউর হয়েছে।

গতকাল বুধবার গলি বয় সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সামাজিক যোগাযোগমাধ্যমে তারই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, প্রদর্শনী শেষে বের হওয়ার সময় এ জুটি বেশ গম্ভীর ছিলেন। এছাড়া সেখানে উপস্থিত ফটোসাংবাদিকদের ক্যামেরার সামনেও দাঁড়াননি তারা। ধারণা করা হচ্ছে, কোনো বিষয় নিয়ে আলিয়ার ওপর বিরক্ত ছিলেন রণবীর।

আলিয়া অভিনীত সিনেমা গলি বয়। এটি পরিচালনা করেছেন জয়া আখতার। সিনেমাটি প্রযোজনা করছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। এতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া। এছাড়াও এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কালকি কোয়েচলিন।

এছাড়া আয়ান মুখার্জির ব্রহ্মাস্ত্র সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। শমসেরা সিনেমায়ও দেখা যাবে রণবীরকে। অন্যদিকে গত বছরের মতো এ বছরও ব্যস্ত মহেশ ভাট কন্যা। ব্রহ্মাস্ত্র, গলি বয় ছাড়াও তখত, কলঙ্ক, সাদাক টু সিনেমায় দেখা যাবে তাকে।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৯/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন