ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এলো ম্যাক্সিমাস-গ্রামীণ কো-ব্র্যান্ডেড স্মার্টফোন

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ৫ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এলো ম্যাক্সিমাস-গ্রামীণ কো-ব্র্যান্ডেড স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক : গ্রাহকদের মাঝে ফোরজিকে আরো সহজলভ্য করে তুলতে ম্যাক্সিমাসের সাথে যৌথ উদ্যোগে বাংলাদেশের বাজারে কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট ‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ নিয়ে এলো গ্রামীণফোন।

ফোরজি সমর্থনযোগ্য স্মার্টফোনটিতে রয়েছে অসাধারণ রেজ্যুলেশনের বড় ডিসপ্লে, যা ক্রিকেট ফ্যানদের আসন্ন বিশ্বকাপের খেলা উপভোগের সুযোগ করে দেবে।

রোববার দুপুরে জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে এই স্মার্টফোন উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, হেড অব অপারেশনস সাজ্জাদ হাসিব এবং বাংলাদেশে ম্যাক্সিমাসের সহযোগী প্রতিষ্ঠান ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় শিল্পী তাহসান খান ও গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলী। এছাড়াও, অনুষ্ঠানে গ্রামীণফোন ও ম্যাক্সিমাসের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ সুবিধা উপভোগ করার  পূর্বশর্তই হলো সাশ্রয়ী মূধ্যে মানসম্পন্ন মোবাইল হ্যান্ডসেট গ্রাহকদের কাছে থাকা। বাংলাদেশের সব প্রান্তে সবার কাছে ইন্টারনেট সেবা পৌঁছে দিতে গ্রামীণফোন উচ্চগতির ডেটা নেটওয়ার্ক তৈরি করছে। গ্রামীণফোন ম্যাক্সিমাসের সাথে  মানসম্পন্ন ও সাশ্রয়ী হ্যান্ডসেট নিয়ে এসেছে। আমাদের বিশ্বাস, গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস স্মার্টফোন গ্রাহকদের ফোরজি নেটওয়ার্কে যুক্ত হতে বিশেষ ভূমিকা রাখবে এবং দেশব্যাপী ডিজিটাল জীবনধারা উপভোগ করতে সহায়তা করবে।’

ইউনিয়ন গ্রুপের (ম্যাক্সিমাস মোবাইলের সহযোগী প্রতিষ্ঠান) ব্যবস্থাপনা পরিচালক রকিবুল কবির বলেন, ‘গ্রামীণফোন ও ম্যাক্সিমাস উভয়ই একই কোর ভ্যালু নিয়ে কাজ করে। আমরা সবসময় গ্রাহককেন্দ্রিক চাহিদাকে প্রাধান্য দেই। ক্রেতা সুবিধা বিবেচনায়, আমরা দামের তুলনায় সর্বোত্তম কনফিগারেশনের পণ্যই নিয়ে আসছি।’

এছাড়াও, সর্বোত্তম গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করতে শুধু ম্যাক্সিমাস পি৭ প্লাসের জন্য আমরা দিচ্ছি ১৫ দিনের ইএলএফ (আর্লি লাইফ ফেইলার) রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। এখন ক্রেতারা দেশব্যাপী ৬৪ জেলায় আমাদের সার্ভিস সেন্টার থেকে বিক্রয় পরবর্তী সেবা নিতে পারবেন।’

গ্রামীণফোন কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ দশমিক ৪ ইঞ্চির বড় স্ক্রিন যার আসপেক্ট রেশিও ১৮:৯ এবং আসছে ক্রিকেট বিশ্বকাপের খেলাগুলো উপভোগে ফোনটিতে রয়েছে আল্ট্রা-ক্লিয়ার ফুলভিউ এইচডি প্লাস আইপিএস ইনফিনিটি ডিসপ্লে। এছাড়াও, ১ দশমিক ৩ গিগাহার্টজ কোয়াড প্রসেসরের এ স্মার্টফোনটিতে রয়েছে ১ জিবি র‍্যাম, ৮ জিবি রম এবং ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি, অ্যান্ড্রয়েড ৮ দশমিক ১ (গো এডিশন) এবং ডুয়াল জেনন ফ্লাশসহ সামনে-পেছনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। এ ফোরজি স্মার্টফোনটিতে সকল ফোরজি নেটওয়ার্ক ব্যান্ড কাজ করবে। দারুণ আকর্ষণীয় ও সাশ্রয়ী এ স্মার্টফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ৯০০ টাকা। যাদের সবসময় ব্যস্ততা ও ছোটাছুটির মধ্যে কাটাতে হয় তাদের জন্য বিশেষভাবে উপযুক্ত এ স্মার্টফোনটিতে আরো রয়েছে ওটিজি ফিচার।

এছাড়াও, গ্রামীণফোনের সফল অংশীদারিত্বের ফলে হ্যান্ডসেটটি ক্রয়ে থাকছে বিনামূল্যে ৮ জিবি ফোরজি ইন্টারনেট (৭ দিনের মেয়াদে)। এ অফারের বাইরেও, ক্রেতারা ৭ দিনের মেয়াদে ২ জিবি (১ জিবি+১ জিবি ফোরজি) ইন্টারনেট ডাটা প্যাক কিনতে পারবেন মাত্র ২৪ টাকায়। ছয় মাসের মধ্যে সর্বোচ্চ ১২ বার আকর্ষণীয় এ অফার গ্রহণ করতে পারবেন ক্রেতারা। প্রতিমাসে এই অফারটি গ্রাহকরা দুইবার কিনতে পারবেন।

এছাড়া, দেশের টেলিযোগাযোগখাতে গ্রামীণফোন প্রথমবারের মতো নিয়ে এসেছে জিপি বান্ডল অফার অপট-ইন সুবিধার জন্য  কিউআর কোড।

দেশব্যাপী গ্রামীণফোনের সেলস চ্যানেলে এ হ্যান্ডসেটটি পাওয়া যাবে।

টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৭৪ মিলিয়নেরও  অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৫ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘চলো বহুদূর’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।



রাইজিংবিডি/ঢাকা/৫ মে ২০১৯/হাসিবুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়