ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

শাওমির মি স্টোরে মিলবে বাংলালিংকের সেবা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫২, ২২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাওমির মি স্টোরে মিলবে বাংলালিংকের সেবা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : মি স্টোরে শাওমি স্মার্টফোনের সঙ্গে টেলিকম সেবার বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে যৌথ উদ্যোগ গ্রহণ করেছে বাংলালিংক এবং শাওমি।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও শাওমি বাংলাদেশ-এর কান্ট্রি জিএম জিয়াউদ্দিন চৌধুরী বসুন্ধরা সিটি শপিং মলের একটি মি স্টোরে বিশেষ এই সুবিধাগুলো উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অব ডিভাইস অ্যান্ড মনোব্র্যান্ড শাহরিয়ার আহমেদ রেমন, শাওমি বাংলাদেশ-এর সেলস প্ল্যানিং ম্যানেজার সামিউর রহমান সামি ও প্রতিষ্ঠান দুটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

এই অংশীদারিত্ব অনুসারে, মি স্টোরে বাংলালিংকের প্রশিক্ষণ প্রাপ্ত প্রতিনিধিরা গ্রাহকদের সিম বিক্রয়, এয়ারটাইম রিচার্জ ও সিম বদলের মতো প্রয়োজনীয় টেলিকম সেবা প্রদান করবেন। এছাড়া যেকোনো শাওমি হ্যান্ডসেটের ক্রেতা পাবেন বাংলালিংকের সংযোগসহ ১২ মাসের জন্য ২৪ জিবি ফ্রি ইন্টারনেট ডেটা। প্রাথমিকভাবে ১৫১টি এমআই স্টোরে পাওয়া যাবে সুবিধাগুলো। পর্যায়ক্রমে দেশের সব এমআই স্টোরে সুবিধাগুলো চালু করা হবে।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, ‘দেশের একটি অন্যতম গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রাহকদের মানসম্পন্ন সেবার মাধ্যমে সেরা ডিজিটাল অভিজ্ঞতা দিতে চাই। এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকরা একই স্থানে টেলিকম সেবা গ্রহণ ও ডিভাইস কেনার সুযোগ পাবেন। শাওমির ডিভাইসের সঙ্গে বাংললিংকের সংযোগসহ এক বছর ব্যাপী ইন্টারনেট ব্যবহারের সুবিধা নিঃসন্দেহে তাদের ডিজিটাল জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করবে।’

শাওমি ইন্ডিয়ার ওভারসিজ এক্সপ্যানশন ফর দ্য ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড সঙ্কেত আগরওয়াল বলেন, ‘প্রতিনিয়ত সবার কাছে উদ্ভাবন ও ন্যায্য মূল্যের উচ্চ মানসম্পন্ন পণ্য পৌঁছে দেওয়া শাওমির উদ্দেশ্য। বাংলালিংকের সার্ভিস অবশ্যই আমাদের এখানকার গ্রাহকদের সুবিধা বৃদ্ধি করবে। আমরা আশা করি, এই অংশীদারিত্ব মি স্টোরের অভিজ্ঞতা আরো বেশি উপভোগ্য করে বাংলাদেশের গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার ক্ষেত্রে ভূমিকা রাখবে।’
 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়