ঢাকা, বৃহস্পতিবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাজারে এলো স্যামসাং গ্যালাক্সি এ৭০

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২২ ৭:৫৪:০৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২২ ৭:৫৪:০৯ পিএম
বাজারে এলো স্যামসাং গ্যালাক্সি এ৭০
Walton E-plaza

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের প্রসার ঘটাতে শক্তিশালী নতুন গ্যালাক্সি এ৭০ নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। ৩৮,৯৯০ টাকায় নতুন এই স্মার্টফোনটি কেনা যাবে।

গ্যালাক্সি এ৭০-তে আছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড)+ ৫ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ যা দিয়ে আল্ট্রা-ওয়াইড ফটো ও ভিডিও ক্যাপচার করা যাবে অনায়সে। সেলফির জন্যও রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া স্মার্টফোনটিতে আছে শক্তিশালী ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ২৫ ওয়াটসমৃদ্ধ সুপার-ফাস্ট চার্জিং সক্ষমতা, যা ব্যবহারকারীকে দেবে দিনভর পছন্দের মূহূর্তগুলো শেয়ার করা, ভিডিও স্ট্রিমিং এবং গেম খেলার পূর্ণ স্বাধীনতা।

বিনোদন প্রদানে পূর্ণ নিশ্চয়তা দিতে গ্যালাক্সি এ৭০-তে আছে প্রিমিয়াম ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেডের ফুলএইচডি+ ইনফিনিটি-ইউ ডিসপ্লে। স্যামসাংয়ের জনপ্রিয় সুপার অ্যামোলেড ডিসপ্লে নিশ্চিৎ করবে প্রাণবন্ত এবং স্বচ্ছ ভিডিও দেখার অভিজ্ঞতা। ফোনটিতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম রয়েছে, মেমোরি কার্ডের মাধ্যমে আরো ৫১২ জিবি বর্ধিত মেমোরি সুবিধা পাওয়া যাবে। নিরাপত্তায় রয়েছে ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট ফিচার।

নতুন হ্যান্ডসেট প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ক্রেতাদের নতুন কিছু দেয়ার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ। ‘এরা অব স্ট্যাটিক থেকে ‘এরা অব লাইভ’- এ রূপান্তরের বিষয়টি আমরা লক্ষ করেছি। ব্যবহারকারীকে অভিজ্ঞতা অর্জন, বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অন্যের সঙ্গে যুক্ত হওয়া এবং রিয়েল টাইমে মূহূর্তগুলো শেয়ারের বিষয়টি নিশ্চিত করবে গ্যালাক্সি এ৭০।’

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ নভেম্বর ২০১৯/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন