ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দারাজে ফাটাফাটি ফ্রাইডে

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০০, ২৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দারাজে ফাটাফাটি ফ্রাইডে

দেশের শীর্ষ স্থানীয় অনলাইন শপিং সাইট দারাজ বাংলাদেশ, বিগত চার বছরের সফলতার সূত্র ধরে পঞ্চমবারের মতো আয়োজন করেছে জনপ্রিয় শপিং ইভেন্ট ফাটাফাটি ফ্রাইডে।

ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, শেভার শপ, এস্কয়ার, নকিয়া এবং লাক্স। আজ থেকে শুরু হওয়া এই শপিং ইভেন্ট চলবে ২ ডিসেম্বর পর্যন্ত।

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া ফেসবুক লাইভের মাধ্যমে ক্যাম্পেইনটি উদ্বোধন করেন। পাঁচ দিনের এই ক্যাম্পেইনে রয়েছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরনের ভাউচার, ফ্ল্যাশ সেলসহ আরো অনেক আকর্ষণীয় অফার। ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১ টাকা গেম, যার মাধ্যমে কুইজে অংশগ্রহণ করে ১ টাকায় জিতে নিতে নেওয়া যাবে টিভিএস মেট্রো প্লাস ১১০ সিসির একটি মোটরবাইক। এছাড়াও থাকছে ডি রানার, রোলিং বল এবং আউটার স্পেসের মতো মজাদার গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে জিতে নেওয়া যাবে সর্বোচ্চ ৫,০০০ টাকার ভাউচার সহ নানা রকম পুরস্কার।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ বাংলাদেশ (daraz.com.bd) অফার করছে বিভিন্ন ধরনের পেমেন্ট ডিসকাউন্ট। ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত সাউথইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ড এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্টে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ক্যাপঃ ২,০০০ টাকা) এবং ৩১ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত)।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়