ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দারাজে ১২.১২ সেল ক্যাম্পেইন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ১১ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দারাজে ১২.১২ সেল ক্যাম্পেইন

দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং সাইট দারাজ বাংলাদেশ (daraz.com.bd) আয়োজন করছে বছরের শেষ সেল ক্যাম্পেইন ‘১২.১২’। দারাজ ওয়েবসাইট এবং অ্যাপ- উভয় প্ল্যাটফর্মে ১২-১২ সেল ক্যাম্পেইন চলবে ১২ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত।

৭ দিনব্যাপী এই কেনাকাটার উৎসবে থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরনের ভাউচার, ১২ টাকার মিস্ট্রি বক্স, ফ্ল্যাশ সেলসহ আরো অনেক আকর্ষণীয় অফার। দেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা আজ ফেসবুক লাইভের মাধ্যমে এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে এবার দারাজ অ্যাপে থাকছে মিশন ১২.১২ নামক একটি মিশন, যেটি সম্পূর্ণ করে গ্রাহকরা জিতে নিতে পারবেন টিভি, ল্যাপটপ ও স্মার্টফোনের মতো আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও থাকছে বিভিন্ন রকমের মজাদার গেম যেমন- ডি রানার, রোলিং বল এবং আউটার স্পেস, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে জিতে নেওয়া যাবে ৫,০০০, ৩০০০ এবং ১,০০০ টাকার ভাউচার।

১২.১২ ক্যাম্পেইন উপলক্ষ্যে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট অফার। ১২ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত ইস্টার্ন ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ড ও সিটি ব্যাংকের সকল কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় এবং সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রিপেইড কার্ডে লেনদেনে পাওয়া যাবে ১০% মূল্যছাড়। এছাড়াও ৩১ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০% মূল্যছাড়।

ক্যাম্পেইনটির কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, শেভার শপ, এস্কয়ার, নকিয়া, প্যারাস্যুট এবং লাক্স। ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে হারপিক, ওয়াইল্ড স্টোন, ফ্লোরমার বাংলাদেশ, নেসলে বাংলাদেশ, সারা লাইফস্টাইল, জেন্টেল পার্ক, আরএফএল ইলেক্ট্রনিক্স-ভিশন, টিপি লিংক, ওয়ালটন ডিজিটেক, ফোকালিউর বাংলাদেশ, হুয়াওয়ে মোবাইল এবং মটোরোলা মোবাইল।


ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়