ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাংলাদেশে কার্যক্রম শুরু করল ভিএসওয়ান

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ১১ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশে কার্যক্রম শুরু করল ভিএসওয়ান

আইএফএসের সাথে যৌথ অংশীদারিত্বে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে কার্যক্রম শুরু করেছে সফটওয়্যার ডেভেলপমেন্ট, ডেটা সেন্টার ও এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং (ইআরপি) বিষয়ে সেবা ও সমাধান প্রদানে প্রযুক্তিবিষয়ক প্রতিষ্ঠান ভিএসওয়ান। আজ রাজধানীতে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এ যৌথ অংশীদারিত্বের ঘোষণা দেয়া হয়।

এ অংশীদারিত্বের মাধ্যমে, ভিএসওয়ান বাংলাদেশে আইএফএসের বিশ্ব মানের সেবা সমূহ প্রদান করবে। যা বাংলাদেশে নতুন ব্যবসায়িক সুযোগ সৃষ্টির পাশাপাশি আইসিটি উন্নয়নে আন্তর্জাতিক মাত্রা যোগ করবে বলে মনে করছেন উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট উদ্যোক্তাগণ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিএসওয়ান বাংলাদেশের সিইও জাহিদ খান, আইএফএস সাউথ এশিয়ার এমডি অ্যান্ড ভাইস প্রেসিডেন্ট সিরাজ লাই, ভিএসআইএসের এমডি অ্যান্ড সিইও প্রিয়াঙ্কা গুনাসেকারা, ভিএসওয়ান ওয়ার্ল্ডের গ্লোবাল অপারেশনের জিএম ওয়াজিরা ওয়ানিগাসেকারা এবং চিফ টেকনোলজি অফিসার ডেনিয়াল আনাথান এবং ভিএসওয়ান বাংলাদেশের হেড অব এন্টারপ্রাইজ বিজনেস সুরেশ নান্দাগোপাল।

বিশ্ব মানের অভিজ্ঞ ব্যক্তিদের সমন্বয়ে এই অংশীদারিত্বটি আইএফএস’র পার্টনারশিপ ইকোসিস্টেমে একটি নতুন সংযোজন, যা বাংলাদেশি গ্রাহকদের বিশাল ব্যবসায়িক কার্যক্রমেকে কেন্দ্রীভূত  করতে সহায়তা করবে। এর মাধ্যমে শিল্পখাত ও প্রযুক্তি বিষয়ে অভিজ্ঞদের নিয়ে আসার পাশাপাশি প্রশিক্ষণের পথ প্রস্তুত করবে এবং আইএফএস পার্টনার নেটওয়ার্কের সাথে গ্রাহকদের যুক্ত করবে।

এ নিয়ে ভিএসওয়ান বাংলাদেশের প্রধান নির্বাহী জাহিদ খান বলেন, ‘আমাদের সমাধানগুলোকে একসাথে নিয়ে আসতে এবং সংযুক্ত সেবা সরবরাহের উদ্ভাবনমূলক কর্মকাণ্ডের গতিকে ত্বরান্বিত করেত আইএফএসের অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আইএফএস এবং ভিএসওয়ানের উন্নত মানের সফটওয়ার সেবা প্রদানের মাধ্যমে আমাদের গ্রাহকদেরকে নেতৃত্ব স্থানীয় পর্যায় নিয়ে যেতে সহায়ক ভূমিকা পালন করতে চাই।’

আইএফএসের পণ্য ও সেবা বাংলাদেশি ব্যবসায়িক প্রতিষ্ঠানের উন্নয়নে ইতিমধ্যেই সফল প্রমাণিত হয়েছে, যার মধ্যে উল্লেখযোগ্য- সিঙ্গার বাংলাদেশ, বোম্বে সুইটস অ্যান্ড কো লিমিটেড, লালতীর সিডস লিমিটেড, র‌্যাংগস লিমিটেড, র‌্যানকন মোটর বাইকস লিমিটেড, এপেক্স ফুটওয়্যার লিমিটেড, রানার অটো মোবাইলস লিমিটেড, হামিদ ফ্যাব্রিক্স লিমিটেড, লংকা বাংলা ফাইনানস লিমিটেড, গাজী ট্যায়ারস, ট্রান্সকম ইলেক্ট্রনিক্স লিমিটেড।

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়