ঢাকা, মঙ্গলবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৭ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

গ্যালাক্সি এস২০ সিরিজের প্রি-অর্ডার নিচ্ছে স্যামসাং-গ্রামীণফোন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৬ ৬:২৪:২৩ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৬ ৬:২৪:২৩ পিএম

স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের জন্য প্রি-অর্ডার সুবিধা নিয়ে এসেছে গ্রামীণফোন ও স্যামসাং। আগামী ১৪ মার্চ পর্যন্ত গ্যালাক্সি এস২০ সিরিজের প্রি-অর্ডার করা যাবে। এ প্রি-অর্ডার সুবিধা উন্মোচনে সম্প্রতি জিপি হাউসে এক অনুষ্ঠান আয়োজন করা হয়।

প্রি-অর্ডারে গ্যালাক্সি এস২০ সিরিজের দুটি মডেল পাওয়া যাবে। ৬.৭ ইঞ্চির গ্যালাক্সি এস২০ প্লাস এবং ৬.৯ ইঞ্চির গ্যালাক্সি এস২০ আল্ট্রা। এ সিরিজের দুটি মডেলেই স্যামসাং মোবাইল ডিসপ্লে ও মোবাইল ক্যামেরায় অত্যাধুনিক উদ্ভাবনে যুগান্তকারী ডিজাইন নিয়ে আসা হয়েছে।

অনুষ্ঠানে স্যামসাং মোবাইল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংগুয়ান ইয়ুন বলেন, ‘পরবর্তী প্রজন্মের জন্যই তৈরি করা হয়েছে নেক্সট জেনারেশনের গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইস। মানুষের জীবনের ডিজিটাল রূপান্তরে স্যামসাং এ ডিভাইসগুলো তৈরি করেছে। গ্রামীণফোনের সাথে প্রি-অর্ডার সুবিধা নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।’

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব বলেন, ‘মোবাইল উদ্ভাবনের নতুন দশক শুরু হতে যাচ্ছে। এ সময়ে নতুন প্রজন্মের কানেক্টিভিটি ত্বরাণ্বিত করতে স্যামসাং বাংলাদেশের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস২০ প্লাস এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত।’

গ্যালাক্সি এ২০ সিরিজে রয়েছে বড় আকারের ইমেজ সেন্সর, ক্যামেরা রেজ্যুলেশন আরো বাড়ানো হয়েছে, চমৎকারভাবে ছবি তুলে তা ক্রপ করে এডিট করা এবং ক্রপিং ও জুমিংও করা যাবে এই ডিভাইসগুলোর মাধ্যমে। গ্যালাক্সি এস২০ প্লাস ডিভাইসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা।

গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। যা স্মার্টফোনের বাজারে প্রথম। এইট-কে ভিডিও ধারণ ছাড়াও, এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে এইট-কে ভিডিও থেকে ৩৩ মেগাপিক্সেলের ছবিও ধারণ করা যাবে।

দুটি ডিভাইসেই রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। গ্যালাক্সি এস২০ প্লাস ডিভাইসে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা।

কসমিক ব্ল্যাক ও ক্লাউড ব্লু- এই দুটি রঙে পাওয়া যাবে গ্যালাক্সি এস২০ প্লাস, ডিভাইসটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯ হাজার ৯৯৯ টাকা। অন্যদিকে গ্যালাক্সি এস২০ আল্ট্রা পাওয়া যাবে কসমিক গ্রে ও কসমিক ব্ল্যাক- এই দুটি রঙে, ডিভাইসটির মূল্য পড়বে ১ লাখ ২৯ হাজার ৯৯৯ টাকা। 

গ্যালাক্সি এস২০ সিরিজের স্মার্টফোন দুটি স্যামসাংয়ের অফিসিয়াল স্টোর ও জিপি’র চ্যানেলগুলো থেকে প্রি-অর্ডার করা যাবে পারবেন। এছাড়াও www.s20preorder.com ও https://gpoffers.co/Samsung_S20 এই দুটি ওয়েবসাইট থেকেও অনলাইনে প্রি-অর্ডার করা যাবে।

প্রি-অর্ডারের ক্ষেত্রে আগ্রহী ক্রেতারা এক জোড়া গ্যালাক্সি বাডস প্লাস অথবা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। এছাড়াও, স্যামসাং বাংলাদেশ দিচ্ছে এক্সচেঞ্জ অফার। নির্বাচিত মডেলের ডিভাইসগুলোর নিয়মিত এক্সচেঞ্জ মূল্যের সাথে অতিরিক্ত ১০ হাজার টাকা এক্সচেঞ্জ ভ্যালু হিসেবে যুক্ত হবে।

প্রতিষ্ঠানটি গ্যালাক্সি এস২০ প্লাস এর জন্য ১৮ মাস এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ক্রয়ে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা দিচ্ছে। নির্দিষ্ট ব্যাংকের কার্ড ব্যবহার করে ইএমআই সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, দুটি ডিভাইস ক্রয়ে ২৪ মাসের ইএমআই সুবিধা দিচ্ছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের গ্রাহকরা স্মার্টফোন দুটি ক্রয়ে ২০ জিবি ইন্টারনেট প্যাকেজ পাবে। এছাড়াও মূল্য ছাড়ে অর্থাৎ ১৯৮ টাকা দিয়ে ১০ জিবি রেগুলার ডেটা ক্রয় করা যাবে। এই ১০ জিবি ডেটা ক্রয়ে, বিনামূল্যে ৪জি ব্যবহার উপযোগী অতিরিক্ত ১০ জিবি ইন্টারনেট মিলবে। যার মেয়াদ হবে সাত দিন। এই ইন্টারনেট প্যাকটি ৩ মাসে ১২ বার কেনা যাবে।

ডিভাইস দুটি ক্রয়ে গ্রামীণফোনের গ্রাহকরা জিপি স্টার টপ টিয়ার অর্থাৎ প্লাটিনাম প্লাসে উন্নীত হবে। এছাড়া, গ্রামীণফোন ঢাকা রিজেন্সি হোটেলে একজন ব্যক্তির জন্য একবার ‘বাই ওয়ান গেট ওয়ান’ বুফে উপভোগের সুযোগ দিচ্ছে, পাশাপাশি গ্রামীণফোন চ্যানেল থেকে ওরিয়ন ফুটওয়্যারে ১৫ শতাংশ ছাড় সুবিধাও দিবে।

 

ঢাকা/ফিরোজ