ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

শাওমি স্মার্টফোন ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে ডিএক্সটেল

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৭, ১৮ মে ২০২০   আপডেট: ২১:৩৬, ১ অক্টোবর ২০২০
শাওমি স্মার্টফোন ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে ডিএক্সটেল

ডিএক্সটেল থেকে যেকোনো মডেলের শাওমি স্মার্টফোন কিনলে সর্বোচ্চ ৪ ঘণ্টার মধ্যে ‘ফ্রি হোম ডেলিভারি’ পাওয়া যাবে। এমনই একটি অফার চালু করেছে ডিএক্সটেল লিমিটেড।

‘ডিএক্স-প্রেস ডেলিভারি’ নামের এই সেবা সারাদেশের জন্য চালু করা হলেও চার ঘণ্টার মধ্যে ডেলিভারি সেবা শুধু রাজধানী ঢাকার গ্রাহকদের জন্য। চার ঘণ্টার মধ্যে স্মার্টফোন হাতে পেতে অর্ডার দিতে হবে প্রতিদিন দুপুর ১২টার মধ্যে।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, ‘করোনাভাইরাসের এই সময়ে ক্রেতাদের সুরক্ষা এবং চাহিদার কথা ভেবে আমরা এই ‘ডি এক্সপ্রেস ডেলিভারি’ ক্যাম্পেইনটি চালু করেছি। ক্রেতারা বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে তাদের পছন্দের শাওমি স্মার্টফোন অর্ডার করতে পারবেন। ফোন পেতে কোনো ডেলিভারি চার্জ দিতে হবে না।’

ফেসবুক পেজ (www.facebook.com/DXTelLtd), ওয়েবসাইটের (www.dx.com.bd/shop) মাধ্যমে এবং ফোন করে (০১৭০৮৪৬৪১৯৩, ০১৭০৮৮১৩৭৮১) অর্ডার করা যাবে। দাম পরিশোধ করা যাবে ডেবিট ও ক্রেডিট কার্ড এবং বিকাশের মাধ্যমে। ঘরে বসে হাতে ফোন বুঝে পেয়েও দাম পরিশোধ (ক্যাশ অন ডেলিভারি) করা যাবে।

ডিএক্সটেল হচ্ছে শাওমি বাংলাদেশের সবচেয়ে বড় এক্সক্লুসিভ ব্র্যান্ডশপ রিটেল চেইন পার্টনার। ডিএক্স টেল সারা দেশব্যাপী বর্তমানে ৪০টির ও অধিক জেলা পর্যায়ে ৫০টিরও বেশি শাওমির এক্সক্লুসিভ স্টোর পরিচালনা করছে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়