ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দেশের বাজারে আসছে ভিভো ওয়াই৫০

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ১৭ জুন ২০২০   আপডেট: ২১:১৮, ১ অক্টোবর ২০২০
দেশের বাজারে আসছে ভিভো ওয়াই৫০

ভিভোর নতুন স্মার্টফোন ‘ওয়াই ৫০’। আগামীকাল ১৮ জুন, বাংলাদেশে এই ফোন উন্মোচন এবং প্রি-বুকিং কার্যক্রম শুরু করা হবে বলে জানা গেছে।

ফোনটি দেশের বাজারে পাওয়া যাবে আগামী ২৪ জুন থেকে। দাম রাখা হয়েছে ২২ হাজার ৯৯০ টাকা। আইরিশ ব্লু ও পার্ল হোয়াইট রঙে পাওয়া যাবে।

গত এপ্রিলে চীনের বাজারে যাত্রা শুরু করে ‘ভিভো ওয়াই ৫০।’ চলতি মাসে ভারতের বাজারেও প্রবেশ করে স্মার্টফোনটি। তারই ধারাবাহিকতায় এবার বাংলাদেশের বাজারে আসছে।

ভিভো ওয়াই ৫০ ফোনের র‌্যাম ৮ জিবি এবং রম ১২৮ জিবি। ছবির জন্য এতে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। রিয়ার ক্যামেরাগুলো হলো ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ক্যামেরা। এছাড়া সেলফি ক্যামেরায় আছে ১৬ মেগাপিক্সেলের হাই ডাইনামিক রেঞ্জ (এইচডিআর) ক্যামেরা সেন্সর। ৬.৫৩ ইঞ্চি ডিসপ্লের এই স্মার্টফোনটি ৫০০০এমএএইচ ব্যাটারি ক্ষমতাসম্পন্ন।

আইভিউ ডিসপ্লের এই ফোনের রেজ্যুলোশন ২৩৪০ বাই ১০৮০ পিক্সেল। স্ক্রিন টু বডি রেশিও ৯০.৭ শতাংশ। স্মার্টফোনটি পরিচালিত হবে স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি মোবাইল প্ল্যাটফর্ম দিয়ে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়