ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৬, ২৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সখীপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় গ্রেপ্তার ১

শাহরিয়ার সিফাত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১০-০৯ ৫:৩৩:২১ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-০৯ ৫:৩৩:২১ পিএম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : জেলার সখীপুরে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আক্কাছ আলী (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে শিশুটির মা বাদী হয়ে সখীপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলার পর উপজেলার নলুয়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গতকাল রোববার বিকেলে আক্কাছ নলুয়া মাদ্রাসা এলাকায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ করা হয়।

এদিকে আজ সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) বিভাগে ভর্তি করা হয়েছে।

মামলা ও নির্যাতনের শিকার শিশুর পারিবারিক সূত্রে জানা যায়, রোববার বিকেলে নলুয়া মাদ্রাসা এলাকায় বসবাসকারী ওই শিশু টেলিভিশন দেখতে প্রতিবেশী আক্কাছ আলীর মেয়ে আঁখি আক্তারের সঙ্গে তাদের বাড়িতে যায়। এ সময় আক্কাছ আলী কৌশলে তার মেয়েকে দোকানে পাঠায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে আক্কাছ। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এলে আক্কাছ পালিয়ে যায়।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম জানান, আজ দুপুরে ওই শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। এই ঘটনায় দুপুরে স্থানীয়রা আক্কাছ আলীকে আটক করে পুলিশে দিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে।



রাইজিংবিডি/টাঙ্গাইল/৯ অক্টোবর ২০১৭/শাহরিয়ার সিফাত/রুহুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন