ঢাকা, রবিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

শাহিদুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৯ ৫:৪৫:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৯ ৬:০২:৪১ পিএম
স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

জনবল নিয়োগের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। নিয়োগ সম্পর্কে তথ্য নিচে দেয়া হলো:

১. পদের নাম : সার্ভিলেন্স মেডিক্যাল অফিসার  (লেপ্র)-২ জন
বেতন: ২২,০০০ টাকা-৫৩,০০০ টাকা।
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: এমবিবিএস বা সমমানের ডিগ্রীধারী। এমপিএইচ অথবা কমিউনিকেবল ডিজিস ফিল্ডে ২ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

২. পদের নাম: মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব)-২৭ জন
বেতন: ১২,৫০০টাকা-৩০,২৩০টাকা
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) ডিপ্লোমা ডিগ্রি। মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) হিসেবে ২ বছরের অভিজ্ঞতা।

৩. পদের নাম : প্রোগ্রাম অর্গানাইজার-২ জন
বেতন: ১০,২০০ টাকা-২৪,৬৮০টাকা
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: উচ্চ মাধ্যমিক অথবা সমমানের ডিগ্রিসহ সরকারী কোনো প্রতিষ্ঠান হতে কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।

৪. পদের নাম : ল্যাব অ্যাটেনডেন্ট-১ জন
বেতন: ৮,৮০০টাকা-২১,৩১০টাকা
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: মাধ্যমিক পরিক্ষায় উত্তীর্ণ।

৫. পদের নাম: ডিভিশনাল কো-অর্ডিনেটর-৮ জন
বেতন: ২৩,০০০ টাকা-৫৫,৪৭০ টাকা
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারি। এইচআইভি সংক্রান্ত কাজে এক্সপার্ট/প্রোফেশনাল অফিসার/ম্যানেজার/ কনসালটেন্ট বা সমমানের পদে কমপক্ষে ৬ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৬. পদের নাম: মনিটরিং কো-অর্ডিনেটর-১ জন
বেতন: ২৩,০০০ টাকা-৫৫,৪৭০ টাকা
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রিধারী। পরিসংখ্যান/ গণিত/ সমাজ বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবেন। গণস্বাস্থ্য বিষয়ক কাজে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। যার মধ্যে ৩ বছর এমঅ্যান্ডই সংক্রান্ত কাজের অভিজ্ঞতা।

৭. পদের নাম: কো-অর্ডিনেটর,কমিউনিকেশন ডক-১ জন
বেতন: ২২,০০০ টাকা-৫৩,০৬০ টাকা
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: গণসংযোগ ও সাংবাদিকতা/ সিএসই/ পরিসংখ্যান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। গণস্বাস্থ্য বিষয়ক কাজে বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

৮. পদের নাম: এইচআইভি কাউন্সিলিং কো-অর্ডিনেটর-১ জন
বেতন: ২৩,০০০ টাকা-৫৫,৪৭০ টাকা
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি। এইচআইভি বিষয়ক কাজে ৬ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। মনোবিজ্ঞানে ডিগ্রিধারী প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

৯. পদের নাম: কাউন্সিলর কাম অ্যাডমিনিস্ট্রেটর-২৩ জন
বেতন: ১৬,০০০ টাকা-৩৮,৬৪০ টাকা
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: স্নাতক বা সমমানের ডিগ্রি। গণস্বাস্থ্য বিষয়ক কাজে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে যার মধ্যে ২ বছর এইচআইভি/ ফ্যামিলি প্ল্যানিং/নিউট্রেশন/ যেকোনো স্বাস্থ্যবিষয়ক কাউন্সিলর হিসেবে অভিজ্ঞতা থাকতে হবে।

১০. পদের নাম: হিসাব রক্ষক-১ জন
বেতন: ১০,২০০ টাকা-২৪,৬৮০ টাকা
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা: বাণিজ্য শাখায় উচ্চমাধ্যমিক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

বয়স: ১৫/০৫/১৯ ইং তারিখে ১-২ নং পদের জন্য ৩২ বছর, ৩-৪,৭ ও ১০ নং পদের জন্য ৩০ বছর, ৫ ও ৮ নং পদের জন্য ৩৬ বছর, ৬ নং পদেও জন্য ৩৫ বছর, ৯ নং পদের জন্য ৩৩ বছর।

আবেদনের সময়সীমা: ১৫ মে ২০১৯।

আবেদন পদ্ধতি: আবেদনকারীকে লিখিত আবেদনপত্র ‘পরিচালক, এমবিডিসি ও লাইন ডিরেক্টর টিবিএল অ্যান্ড এএসপি, স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী ঢাকা-১২১২’ বরাবর নির্ধারিত তারিখের মধ্যে পৌঁছাতে হবে।

আবেদন পত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি, চারিত্রিক সনদ, নাগরিক সনদ ও জাতীয় পরিচয়পত্রের কপি পাঠাতে হবে। আবেদন পত্রের খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সাথে ‘পরিচালক, এমবিডিসি ও লাইন ডিরেক্টর টিবিএল এন্ড এএসপি, স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালী ঢাকা-১২১২’ বরাবর ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার পাঠাতে হবে।





রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন