ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

মৎস্য গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ

শাহিদুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-২৮ ২:১৬:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-২৮ ২:২৮:৪৭ পিএম
মৎস্য গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ
Voice Control HD Smart LED

জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট। ৪টি পদে ৫৯ জনকে নিয়োগ দেয়া হবে। আবেদন সম্পর্কে তথ্য নিচে দেয়া হলো।

 

পদের নাম: উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা

পদ সংখ্যা: ১০ টি

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মৎস বিজ্ঞান বা প্রাণিবিজ্ঞান বা বিজ্ঞানের অন্য কোনো সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর ডিগ্রী।

গবেষণা জার্নালে অন্যূন ৫টি প্রকাশনা থাকতে হবে। গবেষণা ও প্রশাসনিক ক্ষেত্রে অন্যূন ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। 

বেতন: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা।

 

পদের নাম: বৈজ্ঞানিক কর্মকর্তা

পদ সংখ্যা: ৪২ টি

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মৎস বিজ্ঞান বা প্রাণিবিজ্ঞান বা বিজ্ঞানের অন্য কোনো সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর ডিগ্রী।

বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

 

পদের নাম: উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)

পদ সংখ্যা: ০৩ টি

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে পুরকৌশলে অন্যূন দ্বিতীয় শ্রেণীর বা সমমানের সিজিপিএ সহ ডিপ্লোমা এবং সংশ্লিষ্ট বিষয়ে চাকরির বাস্তব অভিজ্ঞতা।

বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

 

পদের নাম: ভান্ডার কর্মকর্তা

পদ সংখ্যা: ০৪ টি

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের যে কোনো বিষয়ে অন্যূন প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর ডিগ্রী অথবা অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতক ও দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর ডিগ্রি।

বেতন: ১৬,০০০-৩৮,৬৮০ টাকা।

বয়স: ১ নং পদের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর। ২-৪ নং পদের জন্য অনূর্ধ্ব ৩০ বছর।

আবেদনের সময়সীমা: আগামী ২৮ জুলাই, ২০১৯।

আবেদেন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের www.fri.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন ফরম সংগ্রহ করে তা পূরলের পর সত্যায়িত ছবি সংযুক্ত করে ‘মহাপরিচালক, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ-২২০১’ ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদনপত্রের সাথে ১০০ টাকা মূল্যের পোস্টাল অর্ডার মহাপরিচালক, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ-এর অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট শাখা, ময়মনসিংহ-এর ওপর ডিমান্ড ড্রাফট প্রদান করতে হবে। আবেদন পত্রের সাথে একটি ৬ টাকা মূল্যমানের প্রার্থীর যোগাযোগের ঠিকানা সম্বলিত ৪.৫"*১০" খাম প্রেরণ করতে হবে। চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। চাকরির ক্ষেত্রে বর্তমান কোটা সংক্রান্ত নীতিমালা প্রয়োগ করা হবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৯/মারুফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge