ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এসএসসি পাসেই বস্ত্র অধিদপ্তরে চাকরি

শাহিদুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২৪ ১০:৫০:৫২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-০১ ৬:৪৯:৩১ পিএম

শাহিদুল ইসলাম : বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অধীনে বস্ত্র অধিদপ্তর জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ সংক্রান্ত তথ্য নিচে দেওয়া হলো।

পদের নাম: টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট

পদসংখ্যা: ২১ জন

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত টেকনিক্যাল ইনস্টিটিউট থেকে প্রথম বিভাগে এসএসসি (ভোকেশনাল) টেক্সটাইল কোর্স পাশ হতে হবে।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা

পদের নাম: লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট

পদসংখ্যা: ০১ জন

শিক্ষাগত যোগ্যতা: উচ্চমাধ্যমিক পরীক্ষায় দ্বিতীয় বিভাগে উত্তীর্ণসহ গ্রন্থাগার বিজ্ঞানে সার্টিফিকেট কোর্স বা গ্রন্থাগার বিজ্ঞানে ডিপ্লোমা।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

যে সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবে

ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, মাদারীপুর, শরিয়তপুর, রাজবাড়ী, ময়মনসিংহ, নেত্রকোনা, চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, কুমিল্লা, ফেনী, লক্ষ্মীপুর, রাজশাহী, জয়পুরহাট, সিরাজগঞ্জ, নওগাঁ, নাটোর, কুড়িগ্রাম, নীলফামারী, খুলনা, ঝিনাইদহ, বাগেরহাট, চুয়াডাঙা, মেহেরপুর, ভোলা, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ।

আবেদন প্রক্রিয়া

আগ্রহীরা আগামী ২৪ জুলাই থেকে আবেদন করতে পারবে। আবেদন শেষ হবে আগামী ২২ আগস্ট বিকেল ৫ টায়। http://dotr.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন ফি ১১২ টাকা। সব পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩২ বছর। বয়স প্রমাণের জন্য কোনো এফিডেভিট গ্রহণযোগ্য নয়। এছাড়া এতিম, ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্য এবং আনসার বাহিনীর সদস্যদের ক্ষেত্রে সরকারি বিধি মোতাবেক কোটা অনুসরণ করা হবে।


রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৯/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন