ঢাকা, শনিবার, ৯ ফাল্গুন ১৪২৬, ২২ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নিয়োগ

নিউজ ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৫ ৪:১৮:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১৫ ৪:৩১:৩৭ পিএম

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়াধীন জাতীয় মহিলা সংস্থা কর্তৃক পরিচালিত প্রকল্পের জন্য জনবল নিয়োগ দেয়া হবে। ‘জেলাভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষণ (৬৪ জেলা)’ শীর্ষক প্রকল্পে প্রকল্প মেয়াদে অস্থায়ীভিত্তিতে ২টি পদে মোট ১৫ জনকে নিয়োগ দেবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়।

পদের নাম: সহকারী প্রোগ্রামার

পদ সংখ্যা: ৭টি

যোগ্যতা : সরকার অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ৪ বছর মেয়াদী কম্পিউটার সায়েন্স/ইঞ্জিনিয়ারিং ডিগ্রি/যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিসহ কম্পিউটার সায়েন্সে ১ বছর মেয়াদী পোস্ট গ্রাজুয়েশন ডিগ্রি/ অথবা সরকার অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান/কারিগরি শিক্ষা বোর্ড থেকে ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স/সমমানের কম্পিউটার সার্টিফিকেট কোর্স, সরকার অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রিসহ ৩ বছর মেয়াদী বিএসসি ইন কম্পিউটার সায়েন্স/ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। স্টান্ডার্ড প্রোগ্রামিং এ্যাপটিচ্যুড টেস্টে উত্তীর্ণ হতে হবে। বয়স সীমা ৩০ বছর। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সীমা ৩২ বছর।

বেতন: ৩২,৩০০ টাকা (গ্রেড-৯)।

পদের নাম: প্রশিক্ষক (কম্পিউটার)

পদ সংখ্যা: ৮টি

যোগ্যতা : সরকার অনুমোদিত যেকোনো পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ৪ বছর অথবা ৩ বছর মেয়াদী ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স/ইঞ্জিনিয়ারিং/৪ বছর মেয়াদী স্নাতক (সায়েন্স ব্যাকগ্রাউন্ড) ডিগ্রিসহ সরকার অনুমোদিত যেকোনো প্রতিষ্ঠান/প্রকল্প/ বিশ্ববিদ্যালয় থেকে ৬ মাস বা তদুর্ধ্ব মেয়াদী কম্পিউটার ডিপ্লোমা কোর্সধারী/সরকার অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রিসহ ৩ বছর মেয়াদী স্নাতক (সায়েন্স ব্যাকগ্রাউন্ড) ডিগ্রিধারী। স্টান্ডার্ড প্রোগ্রামিং এ্যাপটিচ্যুড টেস্টে উত্তীর্ণ হতে হবে। বয়স সীমা ৩০ বছর। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সীমা ৩২ বছর।

বেতন: ২৪,৭০০ টাকা (গ্রেড-১০)।

আবেদন ঠিকানা: আবেদনপত্র ডাকযোগে ‘সচিব, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, পরিবহন পুল ভবন, কক্ষ নং-৮১১, সচিবালয় লিংক রোড, ঢাকা’ এই ঠিকানায় পৌঁছাতে হবে। আবেদনপত্র ডাউনলোড করা যাবে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইট (https://mowca.portal.gov.bd) থেকে।

আবেদনের শেষ সময়: ৭ জানুয়ারি ২০২০। আবেদনের নিয়মকানুন জানতে ক্লিক করুন এখানে


ঢাকা/ফিরোজ