ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়াক ইন ইন্টারভিউ নেবে বিপ্রপার্টি ডটকম

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৩, ২৬ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়াক ইন ইন্টারভিউ নেবে বিপ্রপার্টি ডটকম

সঠিক প্রার্থী খুঁজে পেতে কোম্পানিগুলোর নিয়োগকারীদের সহায়তা করতে এনআরবি জবস ও ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক যৌথভাবে আয়োজন করেছে ক্যারিয়ার ফেয়ার। এই ফেয়ারে নিজেদের জন্য যোগ্য প্রার্থী খুঁজতে ওয়াক ইন ইন্টারভিউ (তাৎক্ষণিক সাক্ষাৎকার) নেবে বাংলাদেশের একমাত্র রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম।

আগামী ২৭ ও ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে এই ক্যারিয়ার ফেয়ার। ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের (ইউএপি) ক্যাম্পাসে সকাল ১০টায় ক্যারিয়ার ফেয়ারের উদ্বোধন করা হবে। ২৭ তারিখ এই ফেয়ার চলবে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এবং ২৮ তারিখ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

এই ফেয়ারের উদ্দেশ্য শুধুমাত্র কোম্পানিগুলোকে সহায়তা করাই নয় বরং প্রত্যাশিত প্রার্থীদের, বিশেষ করে ইউএপি’র এর শিক্ষার্থীদের পেশাদারী কর্মজীবন শুরু করার জন্য সঠিক কর্মপ্রতিষ্ঠান নির্বাচন করতেও সাহায্য করা। বিপ্রপার্টিসহ এই ফেয়ারে অংশ নেবে বেশ কয়েকটি স্থানীয় ও বহুজাতিক সংস্থা।

শিক্ষার্থীরা অংশগ্রহণকারী কোম্পানিগুলোর নিয়োগকর্তাদের সাথে তাদের স্টলে সরাসরি দেখা করতে পারবেন এবং সিভি জমা দিতে পারবেন। বাছাইকৃত প্রার্থীদের পরবর্তীতে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। ফেয়ারে বিপ্রপার্টির নিজস্ব স্টল থাকছে এবং তাদের কোম্পানিতে যোগ্য প্রার্থী নিয়োগের জন্য ওয়াক ইন ইন্টারভিউ পরিচালনা করবে বিপ্রপার্টি।

বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি বলেন, ‘শিক্ষার্থীদের সম্ভাব্য চাকরির সন্ধানে সহায়তা করার জন্য নিবেদিত একটি সম্পূর্ণ ফেয়ারের আয়োজন দেখতে ভালো লাগছে। ফেয়ারের মাধ্যমে আমরাও আমাদের কোম্পানির জন্য কিছু মেধাবী প্রার্থী খুঁজে পাওয়ার সুযোগ পাচ্ছি। সামগ্রিকভাবে আমার মনে হয়ে এটি উভয়পক্ষের জন্য লাভবান।’

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়