ঢাকা, শুক্রবার, ১৯ চৈত্র ১৪২৬, ০৩ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

৫০ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নেবে ওয়ালটন

নিউজ ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-০১ ৩:২৫:৫০ পিএম     ||     আপডেট: ২০২০-০২-০২ ১০:১৯:৩১ পিএম

দেশের সর্ববৃহৎ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’ বিভিন্ন ওয়ালটন প্লাজায় অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে লোকবল নেবে। আগ্রহীরা আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন। এ পদে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (শোরুম)

পদ সংখ্যা: ৫০।

চাকরির বিবরণ/দায়িত্ব: শোরুম থেকে ওয়ালটন পণ্য (যেমন: রেফ্রিজারেটর, ফ্রিজার, এসি, টিভি, ল্যাপটপ, মোবাইল ফোন, হোম অ্যাপ্লয়েন্স, ইলেট্রনিক পণ্য প্রভৃতি) বিপণন এবং বিক্রয় করতে হবে। কর্তৃপক্ষের নির্ধারণ করে দেয়া বিক্রয় লক্ষ্যমাত্রা পূরণ করতে হবে। শোরুমে বিক্রয়কর্মীদের কাজের তদারকি এবং ক্রেতাদের সন্তোষজনক সেবা নিশ্চিত করতে হবে। বিক্রয় বাড়াতে প্রমোশনাল অফারের পরিকল্পনা ও সমন্বয় করতে হবে। বিভিন্ন কর্পোরেট হাউস এবং প্রতিষ্ঠানের সাথে ব্যবসায়িক সম্পর্ক বজায় রাখতে হবে। বাজারের গ্যাপগুলো চিহ্নিত করতে হবে এবং সেই গ্যাপ পূরণের পরিকল্পনা করতে হবে। প্রতিদিনের বিপণন কাজের রিপোর্ট তৈরি করতে হবে।

চাকরির ধরন: পূর্ণকালীন।

শিক্ষাগত যোগ্যতা: যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি

অভিজ্ঞতা: কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা। ইলেকট্রিক যন্ত্রাংশ/হোম অ্যাপ্লায়েন্স অথবা ক্ষুদ্র ঋণ খাতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ২৫-৩৫ বছর।

অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে (মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, আউটলুক প্রভৃতি) দক্ষতা থাকতে হবে। দীর্ঘ সময় ধরে কাজের অভ্যাস থাকতে হবে। মোটরসাইকেল চালানোর অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: দেশের যেকোনো স্থান।

বেতন: আলোচনা সাপেক্ষে। এছাড়া কোম্পানির নীতি অনুসারে অন্যান্য সুবিধাদি মিলবে।

আবেদনের শেষ তারিখ: ২৭ ফেব্রুয়ারি, ২০২০।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদেরকে সাম্প্রতিক সময়ে তোলা পাসপোর্ট আকারের ২টি ছবি ও জাতীয় পরিচয়পত্রের একটি ফটোকপি যুক্ত করে সিভি, নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

সিভি পাঠানোর ঠিকানা: চিফ হিউম্যান রিসোর্স অফিসার, ওয়ালটন গ্রুপ, কর্পোরেট অফিস, প্লট- ১০৮৮, ব্লক-আই, রোড সাবরিনা সোবহান (৫ম এভেনিউ), বসুন্ধরা, ঢাকা-১২২৯। এছাড়া অনলাইনে আবেদন করা যাবে এই ঠিকানায় https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=893029&ln=1


ঢাকা/ফিরোজ