ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টেকনিশিয়ান-সেলস অফিসার পদে লোক নেবে ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৩, ১০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনিশিয়ান-সেলস অফিসার পদে লোক নেবে ওয়ালটন

আগামীকাল মঙ্গলবার থেকে চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে শুরু হচ্ছে বিডি জবস আয়োজিত দুই দিনের কারিগরি চাকুরি মেলা।

এই মেলায় দেশের ইলেক্সট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ দক্ষ ফ্রিজ অ‌্যান্ড এয়ার কন্ডিশনার টেকনিশিয়ান, সেলস অফিসার (প্লাজা), কাস্টমার রিলেশন এক্সিকিউটিভ এবং ড্রাইভার পদে সরাসরি নিয়োগ প্রদান করবে।

ওয়ালটন তাদের প্রতিষ্ঠানে কারিগরি পদে নিয়োগ প্রদান করবে, এছাড়াও মেলায় দেশের ৬০টিরও অধিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

ওয়ালটন গ্রুপের রিক্রুটমেন্ট ম্যানেজার ফয়সাল ওয়াহিদ রাইজিংবিডিকে জানান, বিভিন্ন কারিগরি শাখায় অনেকগুলো শূন‌্য পদে বেকার, চাকুরি প্রত্যাশিদের নিয়োগের লক্ষ্য নিয়ে চট্টগ্রামের দুই দিনের চাকুরি মেলায় অংশ নিচ্ছে ওয়ালটন গ্রুপ।

চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত কারিগরি চাকুরি মেলায় ওয়ালটনের ফ্রিজ এবং এয়ারকন্ডিশন টেকনিশিয়ান, সেলস অফিসার (প্লাজা), কাস্টমার রিলেশন এক্সিকিউটিভ এবং ড্রাইভার পদে সিভি জমা নেয়া হবে মেলার প্রথম দিন।

মেলার দ্বিতীয় দিন বাছাইকৃত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। সাক্ষাৎকারের পর যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে মেলা থেকেই যোগ্য প্রার্থীদের নিয়োগ চুড়ান্ত করা হবে। কারিগরি এসব পদ ছাড়াও আগ্রহী চাকুরি প্রত্যাশিরা তাদের জন্য পছন্দানুযায়ী যে কোন পদে সিভি জমা দিতে পারবেন। পরবর্তী সময়ে এসব সিভি থেকে বাছাইকৃতদের ইন্টারভিউর জন্য ডাকা হবে।

ওয়ালটন ছাড়াও টেকনিক্যাল কাজ জানা (গার্মেন্টস টেকনিশিয়ান, মেকানিক, মেশিন অপারেটর, শেফ, ওয়েটার, ইলেকট্রিশিয়ান, টেকনিশিয়ান, প্যাথলজিস্ট, ল্যাব টেকনেশিয়ান, ড্রাইভার, নার্স, প্লাম্বার, ওয়েল্ডারসহ ৩৫০ এরও অধিক পদে লোক নিয়োগ দিবে দেশি-বিদেশি ৬০ প্রতিষ্ঠান।

চাকুরি মেলায় সিভি জমা দিয়ে কাঙ্ক্ষিত চাকুরিটি খুঁজে নিতে নিচের লিংক-এর ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে চাকুরি প্রত্যাশিদের।

https://www.bdjobs.com/jobfair/FairHome.asp?Fair_Id=9783&fbclid=IwAR2nw2c8jLh4xxEZqcGVozEXVT7-eLTocdhKaPaayoWubAi8UkwXgeLHzVg

 

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়