ঢাকা, শুক্রবার, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

নিজেদের ঝালিয়ে নিলেন রাহানে, বেয়ারস্টো

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০১-১২ ১১:০০:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-১৩ ১২:৫৫:০৭ এএম

ক্রীড়া ডেস্ক : ভারত ও ইংল্যান্ড আগামী ১৫ জানুয়ারি পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে।  মূল মঞ্চে মাঠে নামার আগে প্রস্তুতি ম্যাচে নিজেদের ঝালিয়ে নিয়েছেন ইংল্যান্ডের উইকেট রক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো ও ভারতের অজিঙ্কা রাহানে। দুই ডানহাতি ব্যাটসম্যান দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন।

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বৃহস্পতিবার মুম্বাইয়ে মুখোমুখি হয় ইংল্যান্ড ও ভারত ‘এ’ দল। ম্যাচে ৬ উইকেটে জয় পায় ভারত ‘এ’ দল। আগে ব্যাটিং করে ইংল্যান্ড সবকটি উইকেট হারিয়ে ২৮২ রান সংগ্রহ করে। জবাবে ৬২ বল আগে ৬ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে ভারত।

ইংল্যান্ডের হয়ে জনি বেয়ারস্টো করেন ৬৪ রান। ৬৫ বলে ১০ বাউন্ডারিতে ইনিংসটি সাজান বেয়ারস্টো। এছাড়া ওপেনার অ্যালেক্স হেলস করেন ৫১ রান। শেষ দিকে আলিদ রশীদের ব্যাট থেকে আসে ৩৯ রান। তবে বিগ ব্যাশ মাতিয়ে আসা এউইন মরগানের প্রস্তুতি ম্যাচগুলো ভালো যায়নি। প্রথম প্রস্তুতি ম্যাচে ৩ রান করলেও আজ রানের খাতা খুলতে পারেননি ইংলিশ অধিনায়ক। সর্বোচ্চ ৩টি উইকেট নেন পারভেজ রসুল। 

জবাবে অজিঙ্কা রাহানের ৯১ রানের ইনিংসে ভর করে সহজেই জয় পায় ভারত ‘এ’ দল। এছাড়া শেলডন জ্যাকসন ও রিসাভ পান্ট ৫৯ করে রান করেন। ব্যাট হাতে রানের দেখা পেয়েছেন ওয়ানডে স্কোয়াডে ডাক না পাওয়া সুরেশ রায়নাও। ৪৫ রান করেন বাঁহাতি ব্যাটসম্যান। বল হাতে ১টি করে উইকেট নেন ডেভিড উইলি, জ্যাক বল, আদিল রশীদ ও মঈন আলী।  

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৭/ইয়াসিন

ইউটিউব সাবস্ক্রাইব করুন