ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কিশোরগঞ্জে অপহৃত কিশোর গাজীপুরে উদ্ধার

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৭-২০ ৪:৪০:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-২০ ৪:৪০:৪২ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : কিশোরগঞ্জ থেকে ১১ দিন আগে অপহৃত কিশোরকে র‌্যাবের সদস্যরা গাজীপুরের টঙ্গী থেকে উদ্ধার করেছে। গ্রেপ্তার করেছে অপহরণকারী নাসির উদ্দিনকে (৩৫)।

শুক্রবার দুপুরে র‌্যাব-১ এর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। উদ্ধারকৃত কিশোরের নাম মো. সবুজ (১৪)। সে কিশোরগঞ্জের কামালপুর এলাকার মো. নজরুল ইসলামের ছেলে।

গত ৮ জুলাই দুপুরে সবুজ তার নিজ গ্রাম কামালপুর হতে অপহৃত হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে গত ১৬ জুলাই আসামি নাসির মোবাইল ফোনে ভিকটিমের বাবা নজরুল ইসলামের কাছে মুক্তিপণ হিসেবে ২ লাখ টাকা দাবি করে। অন্যথায় তার ছেলেকে হত্যা করবে বলে হুমকি দেয়। নজরুল ইসলাম গত ১৬ জুলাই কিশোরগঞ্জের বাজিতপুর থানায় সাধারণ ডায়েরি করেন এবং র‌্যাব-১-এ অপহৃত সন্তানের মুক্তির জন্য আইনগত সাহায্য কামনা করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর মাছিমপুরে অভিযান চালিয়ে অপহরণকারী মো. নাসির উদ্দিন (৩৫) কে গ্রেপ্তার এবং মো.  সবুজ (১৪) কে উদ্ধার করে। গ্রেপ্তার নাসির উদ্দিন কিশোরগঞ্জের বাজিতপুর থানার নুরপুর গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে।

র‌্যাব আরো জানায়, জিজ্ঞাসাবাদে নাসির উদ্দিন জানিয়েছেন তিনি পেশায় ফুচকা বিক্রেতা। বিগত ১৪ বছর তিনি গাজীপুরে অবস্থান করছেন। গত ৮ জুলাই শ্যালক মো. ছেনু মিয়ার সহযোগিতায় সবুজকে মুক্তিপণের আশায় মিথ্যা প্রলোভন দেখিয়ে অপহরণ করেন।  

 

 

 

রাইজিংবিডি/গাজীপুর/২০ জুলাই ২০১৮/হাসমত আলী/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন