ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রস্তুতি শুরু তাদের

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-১৮ ৩:১৮:২২ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৮ ৬:২৪:৫১ পিএম
প্রস্তুতি শুরু তাদের
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক: ছুটি কাটিয়ে ব্যক্তিগতভাবে ফিটনেস ট্রেনিং শুরু করেছেন মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম।

শনিবার মিরপুর শের-ই-বাংলার জিমে সময় দেন তারা।তামিম ইকবালের প্রস্তুতি শুরু হয়েছে আরও আগে। বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলার একাডেমিতে ব্যাটিং অনুশীলন করেন দেশসেরা ওপেনার।

সামনেই এশিয়া কাপ। আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু ২৭ আগস্ট। এর আগ পর্যন্ত ছুটিতেই থাকবেন সব ক্রিকেটাররা।কিন্তু ব্যক্তিগতভাবে অনুশীলন শুরু করেছেন একাধিক ক্রিকেটার।  ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকার সফর শেষে তামিম, মুশফিক ও মাশরাফি আমেরিকায় থেকে গিয়েছিলেন। পরিবার নিয়ে আমেরিকা ঘুরে বেড়িয়েছেন প্রত্যেকে। ১৩ আগস্ট ঢাকায় আসেন তামিম ইকবাল। দেশে ফিরে দুদিন বিশ্রাম নিয়ে ১৬ আগস্ট ব্যাটিং ঝালিয়ে নেন তামিম।



সেদিন রাতেই ঢাকা পা রাখেন মাশরাফি।  সময় নষ্ট না করে আজই জিমে সময় দেন ওয়ানডে অধিনায়ক। তার সঙ্গে থাকা মুশফিক দেশে ফেরেন ১৫ আগস্ট।  দেশে ফিরে পরিবারের জন্য নতুন গাড়ি কিনেছেন মুশফিক। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি প্রকাশ করেছে বিক্রেতা প্রতিষ্ঠান।

ঈদের ছুটি কাটাতে এরই মধ্যে একাধিক ক্রিকেটার পরিবারের কাছে পৌঁছে গেছেন। মিরাজ এখন খুলনায়, আবু হায়দার রনি নেত্রকোনায়, রুবেল সাতক্ষীরায়। এছাড়া আজ-কালের মধ্যে ঢাকা ছাড়বেন একাধিক ক্রিকেটার। এদিকে ‘এ’ দল আয়ারল্যান্ড সফর শেষে আগামীকাল সকাল ৮টা ৪০ মিনিটে ঢাকায় পৌঁছবেন। ‘এ’ দলের একাধিক ক্রিকেটার জাতীয় দলের এশিয়া কাপের ক্যাম্পে ডাক পেয়েছেন।  তার মধ্যে নতুন মুখ আছেন তিন খেলোয়াড়। ফজলে রাব্বী, শরীফুল ইসলাম ও খালেদ মোহাম্মদ।



এশিয়া কাপের জন্য বিসিবি ৩১ সদস্যের দল ঘোষণা করেছে। ২৭ আগস্ট তাদের রিপোর্টিং সকাল ৯টায়।




রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৮/ইয়াসিন

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge