ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সিলেট মাঠে মুগ্ধ উইন্ডিজ অধিনায়ক

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৩ ৫:২৮:৩২ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৩ ৮:২২:০৩ পিএম
সিলেট মাঠে মুগ্ধ উইন্ডিজ অধিনায়ক
Voice Control HD Smart LED

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে : শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি দিয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের যাত্রা শুরু হয়েছিল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

কিছুদিন আগে এই মাঠে টেস্ট খেলেছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এবার নয়নাভিরাম এই স্টেডিয়ামে ওয়ানডে ক্রিকেটের যাত্রা শুরু হবে। শুক্রবার এই মাঠে ওয়েস্ট ইন্ডিজকে আতিথ্য দেবে বাংলাদেশ।

শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে ক্রিকেট দল সিলেট মাঠের সৌন্দর্যে হয়েছিল মুগ্ধ। এবার ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক রোভম্যান পাওয়েল নিজের মুগ্ধতার কথা শোনালেন সংবাদ সম্মেলনে, ‘এটা অসম্ভব সুন্দর একটি স্টেডিয়াম। সুযোগ-সুবিধায় আমি মু্গ্ধ। এসে খুব অবাক হয়েছি। খুব সুন্দর।’

একই সুর বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার কণ্ঠেও, ‘এই মাঠ অবশ্যই বাংলাদেশের অন্যতম সেরা। সিলেট এমনিতেই সুন্দর। স্টেডিয়ামের আশেপাশের এলাকাটাও খুব সুন্দর।’

সিলেটের লাক্কাতুরা এলাকায় প্রকৃতির কোলে পরম মমতায় শুয়ে থাকা স্টেডিয়ামটির ওয়ানডে অভিষেক শুক্রবার। তাইতো ম্যাচটিকে ঘিরে আলাদা উন্মাদনা, আলাদা উল্লাস। টিকিটের চাহিদাও আকাশচুম্বি। গতকাল ভোররাত থেকে স্টেডিয়ামের সামনে টিকিট কিনতে হাজার মানুষের লাইন। দুপুর পর্যন্ত সেই লাইন চলে যায় শহরের অম্বরখানা রোড পর্যন্ত। অভিযোগ উঠেছে বাড়তি দামে বিক্রি করা হচ্ছে টিকিট।

অভিযোগ উঠলেও টিকিট প্রাপ্তিতে স্বস্তির হাসি ফুটেছে অনেকের মুখে। মিরপুরে প্রথম দুই ওয়ানডেতে ভরেনি গ্যালারি। সিলেটে প্রথম ম্যাচেই গ্যালারি হাউসফুল হবে, তা বোঝাই যাচ্ছে।




রাইজিংবিডি/সিলেট/১৩ ডিসেম্বর ২০১৮/ইয়াসিন/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge