ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আর্সেনালের জয়, চেলসির ড্র

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৪ ১১:৪৩:১৪ এএম     ||     আপডেট: ২০১৮-১২-১৪ ১২:৩২:০৭ পিএম

ক্রীড়া ডেস্ক : উয়েফা ইউরোপা লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে বৃহস্পতিবার রাতে মাঠে নামে আর্সেনাল ও চেলসি। শেষ ম্যাচে আর্সেনাল জয় পেলেও চেলসি ড্র করেছে। আর্সেনাল ১-০ গোলে হারিয়েছে আজারবাইজানের ক্লাব কোয়ারাবাগ ফুটবল ক্লাবকে। অন্যদিকে চেলসি ২-২ গোলে ড্র করেছে হাঙ্গেরির ফুটবল ক্লাব মল ভিদি এফসির সঙ্গে। এদিকে শেষ ম্যাচে জয় পেয়েছে স্প্যানিশ লা লিগার ক্লাব সেভিয়াও।

বৃহস্পতিবার রাতে আর্সেনালের হয়ে ম্যাচের ১৬ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেছেন আলেকজান্ডার ল্যাকজেট।

এদিকে হাঙ্গেরির ক্লাবটির বিপক্ষে ম্যাচের ৩০ মিনিটে উইলিয়ানের গোলে লিড নেয় চেলসি। অবশ্য দুই মিনিট পরেই চেলসির ইথান আম্পাদুর আত্মঘাতি গোল করে ভিদিকে সমতায় ফেরান। তাতে ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের খেলা।
 


বিরতির পর ৫৬ মিনিটে লোইক নেগো গোল করে এগিয়ে নেন ভিদিকে। আর ম্যাচের ৭৫ মিনিটে চেলসির অলিভার জিরোডের চোখ ধঁধানো গোলে সমতা ফেরে। শেষ পর্যন্ত এই সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

ড্র করলেও ৬ ম্যাচের ৫টি জিতে ১৬ পয়েন্ট নিয়ে ‘এল’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে  ‘রাউন্ড অব ৩২’ এ নাম লিখিয়েছে চেলসি। অন্যদিকে সেভিয়া ৬ ম্যাচের ৪টিতে জিতে ও ২টিতে হেরে ১২ পয়েন্ট সংগ্রহ করে ‘জে’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে উঠেছে। আর আর্সেনাল ৬ ম্যাচের ৫টিতে জিতে ও ১টিতে ড্র করে ১৬ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ৩২ দলের কাতারে জায়গা করে নিয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৮/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন