ঢাকা, বৃহস্পতিবার, ৬ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

যে কারণে বিয়ে করেন না প্রভাস

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-২৫ ৮:১৩:৪০ এএম     ||     আপডেট: ২০১৮-১২-২৫ ১২:১১:২৭ পিএম
যে কারণে বিয়ে করেন না প্রভাস
Walton E-plaza

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান এই নায়ক। দীর্ঘ চার বছর সিনেমাটির জন্য সময় দিয়েছেন তিনি। সিনেমাটির প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এজন্য বিয়ে পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের বিয়ে নিয়ে জল ঘোলা কম হয়নি। গুঞ্জন শোনা যায়, ‘বাহুবলি’ সিনেমায় তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন প্রভাস। পরবর্তীতে এ জুটি জানান, এ গুঞ্জন সত্য নয়। এরপর গুঞ্জন উঠে, বিয়েতে সম্মতি দিয়েছেন প্রভাস। আর যার সঙ্গে বিয়ে হচ্ছে সেই মেয়েটি তার আত্মীয় এবং ২৩ অক্টোবর প্রভাসের জন্মদিনে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেওয়া হবে। কিন্তু প্রভাসের জন্মদিন কেটে গেলেও এসবই গুঞ্জন পর্যন্তই রয়ে গেছে। 

কেন বিয়ে করছেন না প্রভাস? এমন প্রশ্ন প্রভাস ভক্তদের মাথায় অনেক দিন ধরেই ঘুরছে। যদিও এখন পর্যন্ত এ বিষয়ে স্পষ্ট কোনো বক্তব্য দেন নি এই অভিনেতা। সম্প্রতি পরিচালক এস এস রাজামৌলি, প্রভাস, রানা দাগ্গুবতি একসঙ্গে করন জোহরের কফি উইথ করন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। এ সময় ‘বাহুবলি’ সিনেমার পরিচালক এস এস রাজামৌলি প্রভাস বিয়ে না করার কারণ জানান।

রাজামৌলি বলেন, ‘বাস্তব জীবনে প্রভাস খুবই ধীর স্বভাবের মানুষ। বিয়ের ব্যাপারে তাকে আরো অলস বলা যায়। মেয়ে খোঁজা এবং মেয়ের পরিবারের সঙ্গে কথা বলাটা তার জন্য খুব পরিশ্রমসাধ্য কাজ। এজন্যই এখনো বিয়ে করেনি প্রভাস।’

প্রভাস অভিনীত মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘সাহো’। সুজিত পরিচালিত এ সিনেমায় প্রভাসের সঙ্গে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এ ছাড়াও অভিনয় করেছেন অভিনেতা নিল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ প্রমুখ। ‘সাহো’ সিনেমার সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। আগামী বছর ১৫ আগস্ট হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ ডিসেম্বর ২০১৮/শান্ত/ফিরোজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge