ঢাকা, শুক্রবার, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২২ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন আন্তঃবিভাগ ক্রিকেট ম্যাচে কাটার বয়েজের জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-০৫ ৯:১৮:৫৯ এএম     ||     আপডেট: ২০১৯-০১-০৫ ২:৩৭:৪২ পিএম

ক্রীড়া প্রতিবেদক: দেশের সব ধরনের খেলাধুলায়ই নিয়মিত পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিচ্ছে ওয়ালটন গ্রুপ। তার পাশাপাশি ক্রীড়াবান্ধব এই প্রতিষ্ঠানটি নিজেদের কর্মীদের মধ্যেও বিভিন্ন ধরনের প্রতিযোগিতার আয়োজন করে থাকে। তারই ধারাবাহিতায় শুক্রবার অনুষ্ঠিত হয় আন্তঃবিভাগ টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচ।

ডেমরা স্টাফ কোয়ার্টার স্টেডিয়ামে শুক্রবার এই ম্যাচে মুখোমুখি হয় ওয়ালটন গ্রুপের বিল ভেরিফিকেশন ও অডিট বিভাগ । যাদের কেতাবি নাম ছিল বি অ্যান্ড ভি কাটার বয়েজ ও আইএডি জেন্টেলম্যান।


স্টাফ কোয়ার্টার স্টেডিয়ামে বি অ্যান্ড ভি কাটার বয়েজ টস জিতে ব্যাট করতে নামে। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৭ রানের বড় সংগ্রহ দাঁড় করে। ব্যাট হাতে কাটার বয়েজের ওমর ফারুক সর্বোচ্চ ৬৫ রান করেন। আর শহীদুল ইসলামের ব্যাট থেকে আসে মূল্যবান ৩১টি রান। বল হাতে আইএডি জেন্টেলম্যান এর হাবিব ও পরিমল দুটি করে উইকেট নেন।

১৮৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি আইএডি জেন্টেলম্যান। কাটার বয়েজের বোলারদের বোলিং তোপে নিয়মিত বিরতিতে তারা উইকেট হারাতে থাকে। ১৮.৫ ওভারে ১০৩ রানেই অলআউট হয়ে যায়। তাতে কাটার বয়েজ জয় পায় ৮৪ রানের বড় ব্যবধানে।
 


ব্যাট হাতে আইএডি জেন্টেলম্যান এর মঈন সর্বোচ্চ ১৭ ও সুমন দাস ১০ রান করেন। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি। বল হাতে বি অ্যান্ড ভি কাটার বয়েজ এর রাশেদুল ইসলাম রাসেল, মো. তাজুল ইসলাম, নাজির আহমেদ সুজন প্রত্যেকেই তিনটি করে উইকেট নেন।
 


ব্যাট হাতে ৬৫ রানের জমকালো ইনিংস খেলে ম্যাচসেরা নির্বাচিত হন বি অ্যান্ড ভি কাটার বয়েজ এর ওমর ফারুক।

উদ্বোধনী অনুষ্ঠানের পর ম্যাচ শেষে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, হাবিবুর রহমান এসিএ, সায়েম মিয়া এফসিএ, আবু নাফিস এফসিএ, মোহাম্মদ নেয়ামুল হক ও খন্দকার মমিনুল হক।


ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার নিচ্ছেন বি অ্যান্ড ভি কাটার বয়েজ এর ওমর ফারুক

ম্যাচ শেষে বি অ্যান্ড ভি কাটার বয়েজের কোচ হাফিজুর রহমান সুমন বলেন, ‘জিতে আমরা সবাই বেশ উচ্ছ্বসিত। ভালো করার ব্যাপারে আমরা আশাবাদী ছিলাম। ময়দানি লড়াইয়ে সেটা প্রমাণ করেছি। আগামীতে ওয়ালটন গ্রুপের যেকোনো বিভাগ যদি আমাদের সঙ্গে খেলতে চায় তাহলে তাদের আমরা সাদরে আমন্ত্রণ জানাবো।’

কাটার বয়েজের অধিনায়কের দায়িত্ব পালন করেন সুমিত সাহা। আর আইডিএ জেন্টেলম্যান এর অধিনায়ক হিসেবে ছিলেন সঞ্জয় দেব।




রাইজিংবিডি/ঢাকা/৫ জানুয়ারি ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন