ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আন্তঃজেলা ডাকাত চক্রের হোতাসহ ৬ সদস্য গ্রেপ্তার

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১১ ৬:৩৭:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১১ ৬:৩৭:০৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত চক্রের হোতাসহ ৬ সদস্যকে গ্রেপ্তার এবং স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করেছে র‌্যাবের সদস্যরা।

শুক্রবার বিকেলে র‌্যাব-১ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- শরীয়তপুরের পালং থানার প্রদীপ পোদ্দার (৪১), গাজীপুরের কাপাসিয়া উপজেলার টোকনযনপুর এলাকার মো. জাকির হোসেন (২৬), চাঁদপুরের হাইমচর থানার মজোমপুর এলাকার মো. রাসেল (২২), গাজীপুরের কালীগঞ্জ থানার গলান মাইজপাড়া এলাকার মো. দুলাল হোসেন (৩০), তার স্ত্রী বাগেরহাটের চিতলমারী থানার বড়বাড়িয়ার মোছা. কোকিলা বেগম ওরফে প্রেরণা, মা হাজেরা বেগম ওরফে আজান।

র‌্যাব জানায়, সম্প্রতি ঢাকা ও গাজীপুরে একটি সংঘবদ্ধ ডাকাত দল বিভিন্ন বাসা বাড়ি ও স্বর্ণের দোকানে ডাকাতির পরিকল্পনা করছে এবং কয়েকটি জায়গায় ডাকাতি করছে বলে জানা যায়। এ বিষয়ে র‌্যাব-১ ছায়াতদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ওই ৬ জনকে গ্রেপ্তার করে। এ সময় ধৃত আসামিদের নিকট হতে ডাকাতিকৃত ৬২ দশমিক ৭৫ গ্রাম স্বর্ণের অলংকার, ৪টি মোবাইল সেট, নগদ ১১ হাজার টাকা, স্বর্ণ যাচাই কেমিকেল ২ বোতল উদ্ধার করা হয়। 

র‌্যাব আরো জানায়, প্রদীপ পোদ্দার এই ডাকাত চক্রের মূল হোতা। তিনি টঙ্গীর আফতাব প্লাজার দ্বিতীয় তলায় পোদ্দার জুয়েলারি স্টোরের কর্ণধার। তার ছত্রছায়ায় একাধিক চক্র আছে যারা ডাকাতিকৃত মালামাল নগণ্য মূল্যে তার নিকট বিক্রয় করে থাকে।



রাইজিংবিডি/গাজীপুর/১১ জানুয়ারি ২০১৯/হাসমত আলী/বকুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন