ঢাকা, বুধবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

সুপার ওভারের প্রতিটি মুহূর্ত আজীবন মনে থাকবে : ফ্রাইলিঙ্ক

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১২ ৯:২০:১৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১২ ১০:১২:২৬ পিএম
সুপার ওভারের প্রতিটি মুহূর্ত আজীবন মনে থাকবে : ফ্রাইলিঙ্ক
Voice Control HD Smart LED

ক্রীড়া প্রতিবেদক : বসয় ৩৪ পেরিয়ে। টি-টোয়েন্টি খেলেছেন ১১০টি। ক্রিকেটের ছোট্ট ফরম্যাটে বেশ অভিজ্ঞ প্রোটিয়া অলরাউন্ডার রবি ফ্রাইলিঙ্ক।

ঝোড়ো ব্যাটিং আর নিয়ন্ত্রিত বোলিংয়ে বিপিএল মাতিয়ে রেখেছেন ফ্রাইলিঙ্ক। দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবারের মতো ফ্রাইলিঙ্ক খেললেন সুপার ওভার। নির্ধারিত সময়ের খেলা অমীমাংসিত থাকায় সুপার ওভারে গড়ায় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্সের ম্যাচ। রোমাঞ্চকর ম্যাচের শেষটা রাঙিয়ে দেন ফ্রাইলিঙ্ক।

প্রথমবারের মতো সুপার ওভার খেলার রোমাঞ্চ বোঝা গেল তার কন্ঠে,‘কঠিন পরিস্থিতি ছিল। আমার ক্যারিয়ারের প্রথম সুপার ওভার। বোলিংয়ে মাত্র ১১ রান (আসলে ১২) তাড়া করতে হতো। নিজেকে ভালোভাবে ব্যাক করেছি, আত্মবিশ্বাস অর্জন করেছি। ডেভিড মালান চার মারার পর কিছুটা ভীত হয়েছিলাম কিন্তু আমি জানতাম আমি পরের বলগুলোতে কী করতে যাচ্ছি। অসাধারণ ম্যাচ। শেষটায় আমরা জিতেছি। আসলে এক দলকে তো জিততেই হতো।’

‘আজ আমাদের দিন ছিল। এ জয় আমাদের জন্য গুরুত্বপূর্ণ। দলের প্রত্যেকে খুশি। আজকের জয়ের মুহূর্ত সবার আজীবন মনে থাকবে। ম্যান অব দ্যা ম্যাচ কিংবা পুরস্কারের অর্থের জন্য না। আমি বেশ উপভোগ করেছি। প্রতিটি মুহূর্ত ভালো লেগেছে। এ ভালো লাগাটা থাকা জরুরি। দল যত ভালো অনুভব করবে তত ভালো ফল পাবে’- যোগ করেন ফ্রাইলিঙ্ক।

মিরপুরে আগে ব্যাটিং করে খুলনা ৬ উইকেটে তোলে ১৫১ রান। জবাবে ৮ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে চিটাগংও তোলে ১৫১ রান।  শুরুতে ম্যাচ অমীমাংসিত রাখার পেছনেও ফ্রাইলিঙ্কের ছিল বড় ভূমিকা। শেষ ওভারে জয়ের জন্য ১৯ রান লাগত চিটাগংয়ের। প্রথম বল ডটের পর দ্বিতীয় বলে ছক্কা হাঁকান নাঈম। তৃতীয় বলে আউট। শেষ ৩ বলে লাগত ১৩ রান। পরপর দুই বলে দুই ছক্কা হাঁকান ফ্রাইলিঙ্ক। ওখানেই ম্যাচ শেষ! কিন্তু আরিফুলের করা স্লোয়ার বাউন্সারে রান নিতে ব্যর্থ ফ্রাইলিঙ্ক। চিটাগং এক রানের আক্ষেপে পোড়ে। কিন্তু সেই আক্ষেপ দূর হয় সুপার ওভারে।

আগে ব্যাটিং করে চিটাগং স্কোরবোর্ডে ১১ রান তোলে। ফ্রাইলিঙ্ক খুলনাকে ১০ রানের বেশি নিতে দেননি। অলরাউন্ড নৈপুণ্যে আবাররো ম্যাচসেরা এ প্রোটিয়া ক্রিকেটার। তিন ম্যাচে চিটাগংয়ের এটি দ্বিতীয় জয়। নিজেদের পারফরম্যান্সে বেশ খুশি ফ্রাইলিঙ্ক, ‘আশা করছি জয়ের ধারা অব্যাহত থাকবে। তিন ম্যাচে দুটিতে জিতে আমরা সন্তুষ্ট। আমরা একটু হলেই তিনে তিন করে ফেলতাম। আমি আমার নিজের অবদানে খুশি।’



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৯/ইয়াসিন/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge