ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

সমস্যা নেই শান্তের, আশা দেখছেন বাশার

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৬ ৩:১৭:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৬ ৩:২৩:১৭ পিএম
সমস্যা নেই শান্তের, আশা দেখছেন বাশার
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক: বিপিএলের ষষ্ঠ আসরের শুরু থেকেই নিজেদের হারিয়ে খুঁজছিল খুলনা টাইটান্স। টানা চার ম্যাচে হারের পর সিলেটে পঞ্চম ম্যাচে প্রথম জয়ের স্বাদ পায় মাহমুদউল্লাহর দলটি। নতুন জায়গায় প্রথম জয়ের পর এবার ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা দলটির পরামর্শক হাবিবুল বাশারের।

নিজেদের শুরুটা হতাশার হলেও রাজশাহীর বিপক্ষে এক জয়ের পর এবার কিছুটা হলেও আত্ববিশ্বাস পাবে খুলনা। নিজেদের পরের ম্যাচের প্রস্তুতি সম্পর্কে জানতে চাওয়া হলে হাবিবুল বাশার বলেন, 'অবশ্যই আমাদের ভালো শুরু হয়নি বিপিএলে। আমাদের একটি শুরুর দরকার ছিলো। যেটি আমরা পেয়েছি এবং আমাদের এখন মনে হয় আত্মবিশ্বাস ফিরে এসেছে। প্রস্তুতি তো আমরা তো প্রথম থেকেই নিচ্ছি। এখনও আমাদের অনেক পথ বাকি, তবে আমাদের পরবর্তী ম্যাচ অনেক গুরুত্বপূর্ণ। আমরা সেভাবেই দেখছি, প্রতিটি ম্যাচ বাই ম্যাচ।’

সিলেটে পরের ম্যাচে শক্তিশালী কুমিল্লার মুখোমুখি হবে খুলনা। তারকা সমৃদ্ধ কুমিল্লার বিপক্ষে নিজেদের পরের ম্যাচের পরিকল্পনা নিয়ে বাশার বলেন, ‘আমার মনে হয় বিপিএলের সব দলই শক্তিশালী। দুই একটি দল অবশ্যই একটু বেশি শক্তিশালী, তবে আপনি কোন দল কম এবং কোন দল বেশি শক্তিশালী সেই হিসেবে ধরতে পারবেন না। আমার মনে হয় সবাই প্রতিযোগিতা মূলক দল এবং আমাদের জিততে হলে ভালো খেলতে হবে সেটাই বেশি গুরুত্বপূর্ণ।'

আসরের শুরু থেকেই মিডলঅর্ডার নিয়ে বেশ সমস্যায় ভুগছে খুলনা। টপঅর্ডারদের ব্যর্থতার পর দলের বিপর্যয় সামাল দিতে ব্যর্থ হচ্ছে মিডলঅর্ডাররাও। বিশেষ করে মিডলঅর্ডারের তারকা খেলোয়াড় নাজমুল হোসেন শান্তকে নিয়েই বেশি প্রশ্ন উঠছে। চলতি টুর্নামেন্টে শেষ চার ম্যাচে তার ব্যাট থেকে এসেছে যথাক্রমে ১১, ৬, ১৩ ও ১ রান। বিভিন্ন ঘরোয়া লিগগুলোতে দারুণ পারফর্ম করলেও বিপিএলে হাসছে না তার ব্যাট। তবে মিডলঅর্ডার এ তারকা কোনো সমস্যা ভুগছেন না।

'সে (শান্ত) রান করছে না সেটাই, আর কিছু না। আমার মনে হয় সে সবকিছুই যথার্থ করে। আমরা যখন অনুশীলন করি তখন সবকিছু সে ঠিকমতো করে, যার জন্য সব কোচরাই ওকে নিয়ে কথা বলে থাকেন। যে কোচই আসুক না কেন সবার আগে শান্তকে নিয়েই বলেন যে সে একজন প্রতিশ্রুতিশীল ক্রিকেটার। ওকে আমরা সুযোগ দিচ্ছি। আশা করছি অবশ্যই ও রান করবে। কারণ ওর কোনও কিছু নিয়েই সমস্যা নেই। শুরু রান করা ছাড়া। আশা করছি সে রান করা শুরু করবে।’... যোগ করেন বাশার।




রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge