ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্মিথের পর চোট নিয়ে ফিরছেন ওয়ার্নার

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৭ ১২:৪৩:০৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৭ ৪:১১:০২ পিএম
স্মিথের পর চোট নিয়ে ফিরছেন ওয়ার্নার
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক: বাঁহাতি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ডানহাতে দুর্দান্ত সব শট খেলে গতকাল সিলেটে চমক দেখিয়েছিলেন। তার অসাধারন ইনিংসে ভর করে রংপুরের বিপক্ষে জয় পায় সিলেট সিক্সার্স। কিন্তু সিক্সার্স ভক্তদের জন্য দুঃসংবাদ হচ্ছে এবার চোটের কারণে দেশে ফিরে যেতে হচ্ছে দলটির এ অধিনায়ককে।

ইনজুরির কারণে আগেই অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অস্ট্রেলিয়ান তারকা স্টিভেন স্মিথ। তার মতো এবার দেশের উদ্দেশে বিমানে চড়তে হচ্ছে তারকা ক্রিকেটার ওয়ার্নারকেও। ওয়ার্নারের ফ্র্যাঞ্চাইজি ও  ক্রিকেট অস্ট্রেলিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে কনুইয়ের চোটের কারণে দেশে ফিরে যাচ্ছেন তিনি।

কনুইয়ের চোটের পরীক্ষা করাতে আগামী ২১ জানুয়ারি অস্ট্রেলিয়ায় ফিরে যাচ্ছেন ওয়ার্নার। সিলেট সিক্সার্সের পক্ষ থেকে জানানো হয়েছে, অস্ট্রেলিয়ায় ফেরার আগে আরও অন্তত দুটি ম্যাচ খেলবেন সিলেটের এ অধিনায়ক। পরীক্ষার পর  চোটের অবস্থা বিবেচনা করে বিপিএলের বাকি ম্যাচগুলোতে তার খেলার সিদ্ধান্ত নেওয়া হবে বলে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে বলা হয়েছে।

ওয়ার্নারের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) একজন মুখপাত্র। দেশে ফিরেই কনুইয়ের চোটের ব্যাপারটা ভালো করে দেখবেন। চোটের বর্তমান অবস্থা কী সেটা পুরোপুরি জানে না সিএ। তারা বলছে, দেশে ফেরার আগে ১৮ ও ১৯ জানুয়ারি সিলেটের দুটি ম্যাচ খেলবেন ওয়ার্নার।

এবারের আসরে সিলেট সিক্সার্সের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে  ৫৯ রান করেছিলেন ওয়ার্নার। এর পরের দুই ম্যাচে তার ব্যাট না হাসলেও রংপুরের বিপক্ষে জ্বলে উঠেছেন তিনি। সিলেটের বড় ইনিংস গড়ার পথে ৬১ রান করেছিলেন স্পট ফিক্সিংয়ের দায়ে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকা অসি এ ক্রিকেটার।




রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৯/ শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge