ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৫, ২০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী

সচিবালয় প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন করবেন।

রোববার সকাল ১০টায় সচিবালয়ে ৮ নম্বর ভবনের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আসার কথা রয়েছে তার। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপু এ তথ্য নিশ্চিত করেছেন।

কাজে গতি আনতে গতবারের মতো এবারও বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শন করছেন প্রধানমন্ত্রী। গত বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনের মাধ্যমে সেই কার্যক্রম শুরু করেন তিনি।

পরিদর্শনে গিয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের সময় প্রধানমন্ত্রী জনগণের কাছে দেওয়া প্রতিশ্রুতি এবং নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে প্রয়োজনীয় দিক নির্দেশনা দিচ্ছেন বলে জানা গেছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনে গিয়ে, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলায় সুশাসন প্রতিষ্ঠা এবং দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করে দুর্নীতির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কর্মকর্তাদের প্রতি নির্দেশনা প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভ করে আওয়ামী লীগ। নির্বাচনে ২৯৯ আসনের মধ্যে ২৫৭টিতে জয় পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

পরে ৭ জানুয়ারি ৪৬ সদস্যের নতুন মন্ত্রিসভা গঠন করা হয়। এ মন্ত্রিসভায় প্রধানমন্ত্রী ছাড়া ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও তিনজন উপমন্ত্রী রয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/হাসান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়