ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নিহত ৫ জনই ছাত্রলীগ-যুবলীগ নেতা

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৮, ১১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিহত ৫ জনই ছাত্রলীগ-যুবলীগ নেতা

গোপালগঞ্জ প্রতিনিধি : খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ তরুণই গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও সদর থানা যুবলীগের নেতা।

একসঙ্গে এ পাঁচ নেতার মৃত্যুর ঘটনায় গোপালগঞ্জ শহর জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। জেলার রাজনৈতিক অঙ্গনেও শোকের আবহ সৃষ্টি হয়েছে। নিহতদের বাড়িতে চলছে আহাজারি। সকাল থেকেই নিহতদের বাড়িতে ভিড় করছেন স্বজন ও প্রতিবেশীরা।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে খুলনা থেকে নিহতদের লাশ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে আনা হয়। তাদের লাশ গোপালগঞ্জ আনার খবরে ভোররাত থেকেই হাসপাতাল এলাকায় ভিড় জমায় নিহতদের স্বজন, রাজনৈতিক নেতা-কর্মী, বন্ধু, সহপাঠীসহ সব শ্রেণি-পেশার মানুষ।
 


সকাল সাড়ে ৭টার পর একে একে নিহতদের মরদেহ নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হলে তাদের বাসায় আনা হয়। সেখানে স্বজন, প্রতিবেশী ও সহপাঠীদের কান্নায় ভারি হয়ে ওঠে আকাশ-বাতাস।

নিহতরা হলেন- গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন সিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহসভাপতি মো. সাদিকুল আলম সাদিক, শহরের চাঁদমারী এলাকার অহিদ গাজীর ছেলে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অনিমুল গাজী, শহরের থানারপাড়ার গাজী মিজানুর রহমান হিটুর একমাত্র ছেলে ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার গাজী হাফিজুর রহমান লিকুর ভাতিজা জেলা ছাত্রলীগের উপছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস ও শহরের গেটপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের সহসম্পাদক সাজু আহমেদ। নিহত চার ছাত্রলীগ নেতা গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্র ছিলেন।

এদিকে, নিহত পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতার নামাজে জানাজা আজ সোমবার বাদ জোহর গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
 


এ ঘটনায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ, আইনজীবী সমিতি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, জেলা উদীচী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, নতুন বাজার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষে থেকে শোক প্রকাশ ও নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

প্রসঙ্গত, রোববার রাতে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মধ্যে সংর্ঘষের ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের ওই পাঁচ নেতা নিহত হন।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/১১ ফেব্রুয়ারি ২০১৯/বাদল সাহা/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়