ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালিন ক্রীড়া উৎসব সমাপ্ত

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-২৬ ৫:০৫:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-২৬ ৫:৪০:৪২ পিএম
ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালিন ক্রীড়া উৎসব সমাপ্ত
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালিন ক্রীড়া উৎসব-২০১৯ আজ মঙ্গলবার সকালে সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে সমাপনী ও পুরস্কার বিরতণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এবারের এই ক্রীড়া উৎসবে সারাদেশের ২৫টি প্রতিবন্ধী সংস্থা, সংগঠন ও স্কুলের ৩৫০ জন শিশু-কিশোর অংশ নিয়েছে। তাদের সকলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি ও ক্যাপ দেওয়া হয়েছে। মোট ৫৪টি ইভেন্টে প্রতিযোগীরা অংশগ্রহণ করেছে। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া প্রতিটি ক্যাটাগোরিতে ভালো করা বিশেষ শিশু-কিশোরদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।



আজ মঙ্গলবার প্রতিযোগিতার সমাপনী দিনে আকর্ষণীয় ইভেন্ট ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত হয়। যেখানে মুখোমুখি হয় সুইড বাংলাদেশ (সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অব দ্য ইন্টেলেকচুয়ালি ডিসঅ্যাবল্ড) ও এনএএসপিডি (সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অব দ্য ইন্টেলেকচুয়ালি ডিসঅ্যাবল্ড)। খেলায় সুইড বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে এনএএসপিডি। রানার্স-আপ হয় সুইড বাংলাদেশ।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির মহাসচিব ড. সেলিনা আক্তার ও সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের প্রশাসক আয়েশা বেগমসহ অন্যান্যরা।



এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকম।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge