ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

দুই সপ্তাহ মাঠের বাইরে সুয়ারেজ

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১৮ ১০:২৫:১৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৮ ১০:২৫:১৯ পিএম
দুই সপ্তাহ মাঠের বাইরে সুয়ারেজ
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : রিয়াল বেতিসের বিপক্ষে মেসির হ্যাটট্রিকে একটি গোলে সহায়তা করেছিলেন লুইস সুয়ারেজ। এছাড়া প্রতিপক্ষের মাঠে বার্সার ৪-১ ব্যবধানের জয়ে অপর গোলটি করেন উরুগুইয়ান তারকা। লিগে এমন দাপুটে জয়ের পর বার্সা শিবিরে অস্বস্তি। অ্যাঙ্কেলের চোটের কারনে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে সুয়ারেজ।

রিয়াল বেতিসের বিপক্ষে বড় জয় পাওয়া ম্যাচের শেষ মুহূর্তে সুয়ারেজকে বদলি হয়ে মাঠ ছাড়তে হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা করে জানা গেছে অ্যাঙ্কেলে চোট পেয়েছেন ‍উরুগুইয়ান স্ট্রাইকার। আজ তার ডান পায়ের অ্যাঙ্কেলের চোটের কথা নিশ্চিত করেছে বার্সা।

চলতি মৌসুমে দারুণ ফর্মে রয়েছেন সুয়ারেজ। লিভারপুলের প্রাক্তন এ স্ট্রাইকার চলতি লা লিগা মৌসুমে সর্বোচ্চ গোলদাতার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন। এবার লিগে তার গোল সংখ্যা ১৮। স্প্যানিশ লিগে ২৯ গোল নিয়ে এবার শীর্ষে রয়েছেন আক্রমণে লুইস সুয়ারেজের সতীর্থ লিওনেল মেসি।

সুয়ারেজের সদ্য পাওয়া এ চোটের কারণে বার্সার সঙ্গে অসন্তোষ উরুগুয়ে শিবিরেও। কারণ চোটের কারণে আন্তর্জাতিক বিরতিতে দেশের হয়ে মাঠে নামতে পারবেন না দলের সেরা তারকা। কোপা আমেরিকার প্রস্তুতিতে চীনে উজবেকিস্তানের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে উরুগুয়ে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge