ঢাকা, সোমবার, ৪ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শরীয়তপুরে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের রোডশো, র‌্যালি

জনি সোম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২১ ৬:১৩:৪৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২১ ৯:৫৭:৪৫ পিএম

জনি সোম : ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারের এ অফার নিয়ে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুমগুলোতে উৎসবমুখর পরিবেশ। ক্যাম্পেইন ঘিরে চলছে ব্যাপক প্রচার।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি শরীয়তপুরের মোল্লারহাটে অনুষ্ঠিত হলো ডিজিটাল ক্যাম্পেইনের বর্ণাঢ্য রোডশো এবং আনন্দ র‌্যালি।

ওয়ালটন পণ্যের পরিবেশক ডি এম মোটরস অ্যান্ড ইলেকট্রনিক্স এ রোড শো এবং আনন্দ র‌্যালির আয়োজন করে। যাতে বেশ কয়েকটি পিকআপ, ৫০টি অটোরিকশা, ৩০টির মতো মোটরসাইকেলে ওয়ালটনের লোগো সম্বলিত টি-শার্ট ও ক্যাপ পরিহিত তিন শতাধিক ব্যক্তি অংশ নেন।



বর্ণিল এই রোডশোতে ছিল ডিজিটাল ক্যাম্পেইনের অফার, টিভির প্যানেলে ৪ বছর গ্যারান্টি, ওয়ালটন ফ্রিজের কম্প্রেসরে ১২ বছর গ্যারান্টি সম্বলিত বিভিন্ন ব্যানার ও ফেস্টুন। এছাড়া প্রায় অর্ধশতাধিক ভ্যানে ওয়ালটন ফ্রিজ নিয়ে শোডাউন হয়।

ডি এম মোটরস অ্যান্ড ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী জসিম উদ্দিন জানান, গত ১৭ মার্চ আনন্দ র‌্যালিটি প্রথমে মোল্লারহাট বাজারে ওয়ালটন শোরুমের সামনে থেকে পাঁয়ে হেটে শুরু হয়ে পুরো বাজার প্রদক্ষিণ করে। এরপর চলে রোডশো। মোটরসাইকেল, পিকআপ, অটোরিকশা করে সখীপুর থানা বাজার, বালারহাট, কাশিমপুর বাজার হয়ে প্রায় ৩৫ কিলোমিটার এলাকা ঘুরে রোডশোটি আবার শোরুমের সামনে এসে শেষ হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেদেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, মোল্লারহাট ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক, ওয়ালটনের ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মশিউর রহমান, এরিয়া ম্যানেজার বিজয় কুমার নাথসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন-২০১৯ সফল করার প্রয়াসে এই আনন্দ র‌্যালি এবং রোডশোর আয়োজন করা হয় বলে জানা গেছে। বর্ণাঢ্য এই প্রচার স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। উৎসুক পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট। ওয়ালটনের এমন আয়োজনে শরীয়তপুরবাসী মুগ্ধ হন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।



বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন