ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ষষ্ঠ ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট সমাপ্ত

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৬:৪৬:০৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২৩ ৬:৪৬:০৫ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও সাভার গলফ ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত ‘ষষ্ঠ ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০১৯’ আজ শনিবার সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

সাভার গলফ কোর্সে তিনদিন ব্যাপী অনুষ্ঠিত এই প্রতিযোগিতার জুনিয়র গ্রুপে (১২-১৫ বছর) বিজয়ী হয়েছেন তাহমিদ হাসান। বেস্ট গ্রোস নাসির। ভেটেরান (৭০+ বছর) গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছেন ব্রিগেডিয়ার (অবঃ) জাহাঙ্গীর। বেস্ট গ্রোস ইঞ্জিনিয়ার রাজ্জাক। সুপার সিনিয়র (৬৫-৬৯ বছর) বিভাগে বিজয়ী হয়েছেন মেজর জেনারেল (অবঃ) মনোয়ারুল আলম। বেস্ট গ্রোস কর্নেল (অবঃ) আমিন।

সুপার সিনিয়র (৬০-৬৪ বছর) বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন লে. কর্নেল হাসনাতুল ইসলাম। ব্রেস্ট গ্রোস লে. কর্নেল তালুকদার আলাউদ্দিন। পুরুষদের ৯ হোল গ্রুপে বিজয়ী হয়েছেন লে. কর্নেল তোজ্জাম্মেল। রানার-আপ হয়েছেন সেলিম আবীদ। ব্রেস্ট গ্রোস ব্রিগেডিয়ার ফজল।

 



লেডিস গ্রুপে বিজয়ী হয়েছেন তানিয়া মেজবাহ। বেস্ট গ্রোস মমতাজ বেগম।

পুরুষদের ১৮ হোল বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন মেজর ফিরোজ। ফার্স্ট রানার-আপ মেজর মেহেদী, সেকেন্ড রানার-আপ ব্রিগেডিয়ার আশরাফ, সেকেন্ড রানার-আপ ব্রিগেডিয়ার (অবঃ) আহসান। বেস্ট গ্রোস ক্যাপ্টেন মুনতাসির।

শনিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন সাভার গলফ ক্লাবের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এম জাহিদ হাসান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল রকিব উদ্দিন খান ও সাভার গলফ ক্লাবের প্রধান নির্বাহী মেজর এএনএম আব্দুল আহাদ (অবঃ)।

 



এবারের এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন স্থান থেকে প্রায় ৪০০ গলফার অংশ নিয়েছেন।

এই টুর্নামেন্টের মিডয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন