ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

আবার শীর্ষে লিভারপুল

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২২ ৮:১৮:১০ এএম     ||     আপডেট: ২০১৯-০৪-২২ ২:১১:৩২ পিএম
আবার শীর্ষে লিভারপুল
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : অবনমন অঞ্চলে থাকা কার্ডিফ সিটির মাঠে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল লিভারপুল। তবে দ্বিতীয়ার্ধে জর্জিনিও ভাইনালডাম ও জেমস মিলনারের গোলে শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

আর এই জয়ে ম্যানচেস্টার সিটিকে পেছনে ফেলে আবার প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে লিভারপুল। ৮৮ পয়েন্ট নিয়ে শীর্ষে তারা। ৮৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সিটি। লিভারপুলের বাকি আর ৩ ম্যাচ, সিটির ৪টি।

রোববার প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই একচেটিয়াভাবে বলের দখল রেখেছিল লিভারপুল। প্রথমার্ধে এগিয়ে যাওয়ার একাধিক ভালো সুযোগও পেয়েছিল তারা। কিন্তু রবার্তো ফিরমিনো কিংবা মোহাম্মদ সালাহ গোল এনে দিতে পারেননি।



বিরতির পর ৫৭ মিনিটে ‘ডেডলক’ ভাঙেন ভাইনালডাম। ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ডের নিচু কর্নার থেকে দারুণ শটে বল জালে পাঠিয়ে স্বাগতিকদের এগিয়ে দেন নেদারল্যান্ডসের এই মিডফিল্ডার।

৮১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান বাড়ানোর পাশাপাশি লিভারপুলের জয় নিশ্চিত করেন মিলনার। ডি বক্সের ভেতর কার্ডিফ অধিনায়ক শেন মরিসন সালাহকে ফেলে দিলে ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

দিনের আরেক ম্যাচে নিজেদের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে আর্সেনাল। এভারটনের মাঠে ৪-০ গোলের হার সঙ্গী করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।



রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৯/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge