ঢাকা     বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২০ ১৪২৭ ||  ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

মার্সেল চতুর্থ জাতীয় যুব হ্যান্ডবলে বান্দরবান চ্যাম্পিয়ন

17 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ৩০ এপ্রিল ২০১৯  

ক্রীড়া প্রতিবেদক : ‘মার্সেল চতুর্থ জাতীয় যুব (পুরুষ) হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৯’ এ চ্যাম্পিয়ন হয়েছে বান্দরবান জেলা। রানার্স-আপ হয়েছে কুষ্টিয়া জেলা। তৃতীয় হয়েছে চাপাইনবাবগঞ্জ, আর চতুর্থ হয়েছে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা।

আজ মঙ্গলবার বিকেলে ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা ৩১-২২ গোলে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

চ্যাম্পিয়ন দল প্রথমার্ধে ২০-১০ গোলে এগিয়ে ছিল। চ্যাম্পিয়ন দলের আজাদ হোসেন ১১ টি গোল করেন। আর কুষ্টিয়ার পক্ষে সংগ্রাম হোসেন সাইফ ১৫টি গোল করেন। সেরা খেলোয়াড় নির্বাচিত হন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার উচাথয়াই মারমা।
 


চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া উভয় দলের খেলোয়াড়দের ও সেরা খেলোয়াড়কে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষনীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে পুরস্কৃত করা হয়।

প্রতিযোগিতার ফাইনাল, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করে মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আ.ন.ম. ওয়াহিদ দুলাল, টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো. সেলিম মিয়া বাবুসহ ফেডারেশনের অনান্য কর্মকর্তাগণ।



এবারের এই প্রতিযোগিতায় অংশ নেওয়া ১২টি দলকে চারটি গ্রুপে ভাগ করে প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হয়। তার মধ্যে ‘ক’ গ্রুপে ছিল বান্দরবান, গোপালগঞ্জ ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থা। ‘খ’ গ্রুপে ছিল চাপাইনবাবগঞ্জ, লালমনিরহাট ও বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা। ‘গ’ গ্রুপে ছিল কুষ্টিয়া, ফরিদপুর ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। ‘ঘ’ গ্রুপে ছিল চট্টগ্রাম, পঞ্চগড় ও সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

‘ক’ গ্রুপ থেকে বান্দরবান, ‘খ’ গ্রুপ থেকে চাপাইনবাবগঞ্জ, ‘গ’ গ্রুপ থেকে কুষ্টিয়া ও ‘ঘ’ গ্রুপ থেকে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা সেমিফাইনালে উঠেছিল।

এই টুর্নামেন্টের রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/৩০ এপ্রিল ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়