ঢাকা, বৃহস্পতিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১২ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাকিবের ফাইনালে খেলার সিদ্ধান্ত ম্যাচের সকালে

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৬ ৯:১৫:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৬ ১০:১৭:০৭ পিএম

ক্রীড়া প্রতিবেদক : ডাবলিনে ত্রিদেশীয় সিরিজে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় শরীরের পেছনের দিকে ব্যথা অনুভব করেন সাকিব আল হাসান। ব্যথা না কমায় মাঠ ছাড়েন দ্রুত। বুধবার ম্যাচের বাকিটা সময় ও বৃহস্পতিবার পর্যবেক্ষণে ছিলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

যতুটুক জানা গেছে, সাকিবের ব্যথা আগের থেকে কমেছে। তবে ম্যাচ খেলার মতো ফিটনেস এখনো পাননি। তাই শুক্রবারের ফাইনালে তাকে নিয়ে রয়েছে শঙ্কা। টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছে, সাকিবের ফাইনাল খেলার সিদ্ধান্ত হবে ম্যাচের দিন সকালে।

শুক্রবার বাংলাদেশ সময় পৌনে চারটায় ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। সকালে সাকিবের শারীরিক অবস্থা দেখে দল তার খেলা না-খেলার সিদ্ধান্ত নেবে।

বৃহস্পতিবার দলের ফিজিও থিহান চন্দ্রমোহন বলেছেন, ‘সাকিবের বাঁ দিকের পিঠের পেশিতে টান পড়েছে ব্যাটিংয়ের সময়। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।  কাল ত্রিদেশীয় সিরিজের ফাইনাল। আমরা সকালে তাকে দেখে সিদ্ধান্ত নেব।’


ফাইনালের আগের দিন টিম হোটেলে 'পঞ্চপাণ্ডব'। ছবিটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দিয়েছেন মুশফিকুর রহিম 


আঙুলের চোট কাটিয়ে আইপিএল খেলতে ভারতে গিয়েছিলেন সাকিব। সেখানে ফিটনেস নিয়ে দারুণ কাজ করে ওজন কমিয়েছেন। শারীরিক ফিটনেসও বাড়িয়েছেন। ঝরঝরে সাকিব আয়ারল্যান্ডে তিন ম্যাচেই ছিলেন আগের থেকে অনেক প্রাণবন্ত। বোলিং, ব্যাটিংয়েও সফল।

বাংলাদেশ যখন আরেকটি ফাইনালের সামনে তখন সাকিবের চোট ভাবাচ্ছে দলকে। এমনিতেই এর আগে ছয়টি ফাইনাল খেলে একটিও শিরোপা পায়নি বাংলাদেশ। এবার সেই সুযোগটি এসেছে ভালোভাবে।  সেই লড়াইয়ে সাকিবকে না পেলে সেটা দলের জন্য বড় ধাক্কাই হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৯/ইয়াসিন/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন