ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব শুরু

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৯ ৫:১৪:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৯ ৮:২১:২০ পিএম
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব শুরু
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় রোববার থেকে শুরু হয়েছে ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব।

রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান হারুনুর রশীদ, ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন ও ডিআরইউ সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।



ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ডিআরইউ অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, নারী বিষয়ক সম্পাদক সাজিদা ইসলাম পারুল, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক কাওসার আজম, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন, মোহাম্মদ মাকসুদুল হাসান, রাশেদুল হক সাবেক ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম, কামরুজ্জামান হিরু, বদরুল আলম চৌধুরী খোকন, মোরসালিন আহমেদ ও মহিউদ্দিন পলাশ। এবারের ক্রীড়া উৎসবে পুরুষদের ৯টি এবং নারীদের ৫টি ইভেন্ট অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী দিনে পুরুষ ও নারী সদস্যদের গোলক নিক্ষেপ প্রতিযোগিতা হয়। নারী বিভাগে প্রথম হয়েছেন সমকাল পত্রিকার সাজিদা ইসলাম পারুল, ৭১ টিভির নাদিয়া শারমিন দ্বিতীয় এবং আরটিভির সুরাইয়া মুন্নী তৃতীয় স্থান লাভ করেন। পুরুষদের বিভাগে বিডিনিউজের কামাল হোসেন তালুকদার দ্বিতীয় বারের মতো প্রথম স্থান পান। এছাড়া বাসসের কবির আহমেদ খান দ্বিতীয় এবং জাগো নিউজের সাঈদ শিপন হন তৃতীয়।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৯/আসাদ/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge