ঢাকা, শুক্রবার, ৪ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিশ্বকাপে বাংলাদেশ দলকে বিএসজেএ’র শুভকামনা

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৯ ৯:৪৩:১২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২১ ২:০১:৫৪ পিএম
বিশ্বকাপে বাংলাদেশ দলকে বিএসজেএ’র শুভকামনা

ক্রীড়া প্রতিবেদক : আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলকে শুভকামনা জানিয়েছে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিএসজেএ)।

রোববার রাজধানীর পল্টনে হ্যান্ডবল স্টেডিয়ামে এক অনুষ্ঠানে বিশ্বকাপে মাশরাফিদের শুভকামনা জানানোর পাশাপাশি ১৫ সদস্যের স্কোয়াডের প্রতিকৃতি সম্বলিত একটি কাঠের ভাস্কর্য ক্রিকেট বোর্ডকে উপহার দেওয়া হয়। স্বারকটি গ্রহণ করেন বিসিবির পরিচালক নাঈমুর রহমান দুর্জয়, আকরাম খান, আহমেদ সাজ্জাদুল আলম ববি, হানিফ ভুঁইয়া ও নির্বাচক হাবিবুল বাশার সুমন।

এ ছাড়া অনুষ্ঠানে ‘বাজেট ও ক্রীড়াঙ্গন’ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় ক্রীড়াঙ্গনের স্বনামখ্যাত ব্যক্তিত্ববৃন্দ তাদের মতামত প্রকাশ করেন। তাদের মতে, বর্তমানে জাতীয় বাজেটে ক্রীড়াঙ্গনের অবস্থানটা আরো বড় হওয়া উচিত।

 



আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বিওএ কোষাধক্ষ্য কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর, বিওএ উপমহাসচিব আশিকুর রহমান মিকু, মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফিরোজা করিম নেলী। আলোচনার মূল প্রবন্ধ উপস্থাপন করেন বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম।

আলোচনা সভার পর হ্যান্ডবল স্টেডিয়ামে বিএসজেএ কর্তৃক দোয়া মাহফিল ও ইফতার আয়োজন করা হয়। এই আয়োজনে ক্রীড়াঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৯/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন