ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আগামী মৌসুমে পিএসজিতে থাকছেন এমবাপে

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২১ ৫:০৭:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২১ ১০:১৩:২৬ পিএম
আগামী মৌসুমে পিএসজিতে থাকছেন এমবাপে
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক: নেইমারের চোটের পর প্যারিস সেইন্ট জার্মেইয়ে চলতি মৌসুমে গুরুদায়িত্ব পালন করেছেন কিলিয়ান এমবাপে। দলকে লিগ শিরোপা জেতাতে এবার সবচেয়ে বেশি গোল এসেছে তার কাছ থেকে।

মৌসুম জুড়ে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য লিগ ওয়ানের বর্ষ সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন ফরাসি এ তারকা। তার এ পুরস্কার জয়ের পর পিএসজি জানিয়েছে, আগামী মৌসুমে পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না তরুণ এ স্ট্রাইকার।

রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার মতো ইউরোপা সেরা ক্লাবগুলো দীর্ঘ দিন ধরে এমবাপের ওপর চোখ রাখছে। বিশ্বকাপ জয়ী এ তারকা নিজেও একসময় রিয়ালে যাওয়ার কথা বলেছিলেন। তবে পিএসজি সরাসরি জানিয়ে দিল, পার্ক দেস প্রিন্সেস ছেড়ে কোথাও যাচ্ছেন না বিশ্বকাপ জয়ী এ তারকা।

চলতি মৌসুমে ৩২ গোল করে লিগের সর্বোচ্চ গোলদাতা এমবাপে। লিগ ওয়ানের সেরা খেলোয়াড়ের পুরস্কার পাওয়া এ তারকা এবার অন্যদের সঙ্গে গোল্ডেন শু জয়ের প্রতিযোগিতায় রয়েছেন। লিগের শেষ ম্যাচে ৪ গোল করতে পারলে গোলের তালিকায় শীর্ষে থাকা মেসিকে ছুঁতে পারবেন তিনি।

রোববার পুরস্কার জয়ের পর বিশ্বকাপ জয়ী এই তারকা একটু ইঙ্গিত বলেছিলেন, ‘অন্য কোথাও নতুন প্রজেক্ট।’

তবে এমবাপের এমন ইঙ্গিত নাকচ করে দিয়ে এক বিবৃতিতে পিএসজি জানিয়েছে, ‘এমবাপ্পের সঙ্গে পিএসজির বন্ধন খুব শক্ত। আগামী মৌসুমে এখানেই থাকছে সে।’

২০১৭ সালে মোনাকো থেকে এমবাপেকে ধারে এনেছিল পিএসজি। এরপর থেকে ফরাসি জায়ান্ট ক্লাবটিতে আছেন তিনি। পিএসজি গত বছর ১৬৬ মিলিয়ন পাউন্ডের ‍চুক্তি করে এমবাপের সঙ্গে। নেইমারের পর এখন বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় ২০ বছর বয়সি এ তারকা।

পিএসজির হয়ে ৮৬ ম্যাচে মাঠে নেমে ৫৯ গোল করেছেন এমবাপে। প্যারিসের এ ক্লাবটির হয়ে দুটি লিগ শিরোপা ও একটি ফ্রেঞ্চ কাপের শিরোপা জিতেছেন বিশ্বকাপ জয়ী এ তারকা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন