ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ডর্টমুন্ডে যোগ দিলেন ইডেন হ্যাজার্ড ভাই

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২২ ৬:১৫:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২২ ৬:১৫:৫৮ পিএম
ডর্টমুন্ডে যোগ দিলেন ইডেন হ্যাজার্ড ভাই
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক: চেলসি থেকে ইডেন হ্যাজার্ডের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জনটা এখনো চলছে। সান্তিয়াগো বার্নাব্যুতে জিনেদিন জিদান কোচ হিসেবে আসার পর সেটা আরও জোরালো হয়েছে। তবে হ্যাজার্ডকে নিয়ে গুঞ্জন অব্যহত থাকলেই ইতিমধ্যেই বরুশিয়া ডর্টমুন্ডে নাম লিখিয়ে ফেলেছেন তার ছোট ভাই থোরগ্যান হ্যাজার্ড।

বুন্দেসলিগার আরেক ক্লাব বরুশিয়া মনশেনগ্লাডবাখ থেকে ডর্টমুন্ডে যোগ দিয়েছেন থোরগ্যান। বেলজিয়ান এ তারকাকে দলে ভেড়াতে ৩০ মিলিয়ন পাউন্ড খরচ করতে হয়েছে ডর্টমুন্ডকে। চুক্তি অনুযায়ী পাঁচ বছরের জন্য জার্মান জায়ান্ট ক্লাবটির সঙ্গে থাকবেন ২৬ বছর বয়সি এ মিডফিল্ডার।

বুধবার নতুন ক্লাবের সঙ্গে চুক্তি সম্পন্ন হওয়ার পর উচ্ছ্বসিত থোরগ্যান হ্যাজার্ড বলেন, ‘বরুশিয়া মনশেনগ্লাডবাখে পাঁচটি অসাধারন বছর কাটানোর সুযোগ পাওয়ায় আমি কৃতজ্ঞ। ক্যারিয়ারে আরেক ধাপ যাওয়ার এটা সঠিক সময়। আমি গর্বিত যে আমি বরুশিয়া ডর্টমুন্ডের হয়ে খেলতে যাচ্ছি। অসাধারণ ভক্তদের নিয়ে এটা বিস্ময়কর একটি ক্লাব।’

বেলজিয়ামের হয়ে ২১ ম্যাচ খেলে ৩টি গোল করেছন থোরগ্যান হ্যাজার্ড। মনশেনগ্লাডবাখের হয়ে চলতি মৌসুমে ৩৫ ম্যাচে মাঠে নেমে ১৩ গোলের সঙ্গে সতীর্থদের ১২টি গোলে ভূমিকা রেখেছেন এ মিডফিল্ডার।



রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge