ঢাকা, বুধবার, ৭ কার্তিক ১৪২৬, ২৩ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

২০২২ সাল পর্যন্ত রিয়ালে ন্যাচো

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২২ ১০:০৫:২০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২২ ১০:০৯:৩৯ পিএম

ক্রীড়া ডেস্ক: নতুন মৌসুম শুরুর আগেই নিজেদের খেলোয়াড়দের চুক্তি নবায়ন শুরু করেছে রিয়াল মাদ্রিদ। গত সোমবার চার বছরের জন্য টনি ক্রুসের চুক্তি বাড়িয়েছে মাদ্রিদের ক্লাবটি। এবার ন্যাচো ফের্নান্দেজের চুক্তি নবায়নের কথা নিশ্চিত করেছে লস ব্লাঙ্কোসরা।

চলমান চুক্তি অনুযায়ী ২০২১ সালে মেয়াদ শেষ হওয়ার কথা ছিল ন্যাচো ফের্নান্দেজের। তবে ফর্মে থাকায় এ ডিফেন্ডারের সঙ্গে আরও এক বছরের চুক্তি বাড়িয়েছে জিনেদিন জিদানের প্রশিক্ষিত ক্লাবটি। নতুন চুক্তি অনুযায়ী ২০২২ সালের জুন পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতে থাকবেন তিনি।

মৌসুমের মাঝপথ থেকেই ন্যাচোর চুক্তি নবায়ন নিয়ে কথা চলছিল। তবে গত কয়েকদিন আগে চুক্তি নবায়ন নিয়ে সমঝোতায় পৌঁছে ক্লাব ও স্প্যানিশ এ তারকা। আগামী মৌসুমে সার্জিও রামোস, রাফায়েল ভারানে ও এইডার মিলিতোর সঙ্গে রক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন তিনি।

২০১১ সালে হোসে মরিনহোর অধীনে রিয়াল মাদ্রিদের মূল দলে যোগ দেন ন্যাচো। রিয়াল মাদ্রিদ ইয়্যুথ টিম থেকে উঠে আসা এ তারকা কোচদের আস্থা অর্জন করে আসছেন। সবশেষ ২০১৪ সালে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন হয়েছিল ৩১ বছর বয়সি এ ডিফেন্ডারের।



রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৯/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন