ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল টিভির ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ৮ ব্যক্তি, ৫ প্রতিষ্ঠান

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ৯:৩৮:৪২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১২ ৯:৩৮:৪২ পিএম
মার্সেল টিভির ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ৮ ব্যক্তি, ৫ প্রতিষ্ঠান
মার্সেল টেলিভিশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ডপ্রাপ্তদের সঙ্গে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা
Voice Control HD Smart LED

এম মাহফুজুর রহমান : চলতি বছরের প্রথম ৫ মাসে (জানুয়ারি থেকে মে) গত বছরের একই সময়ের তুলনায় টেলিভিশন বিক্রিতে অভাবনীয় সাফল্য দেখিয়েছে দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল। যাতে বিশেষ অবদান রেখেছে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর-এর আওতায় দেওয়া বিভিন্ন সুবিধা। এই ক্যাম্পেইনের ব্যাপক প্রচারের মাধ্যমে বিক্রয় বৃদ্ধিতে বিশেষ অবদান রাখায় ৫টি বিক্রয় প্রতিষ্ঠান এবং ৮ জন বিক্রয় প্রতিনিধি ও কর্মকর্তাকে পুরস্কৃত করেছে কর্তৃপক্ষ।

বুধবার সকালে রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে আয়োজিত ‘টেলিভিশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড, মে ২০১৯’ প্রোগ্রামে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন প্রতিষ্ঠানটির ভাইস-চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী, পরিচালক তাহমিনা আফরোজ তান্না এবং রাইসা সিগমা হিমা।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, এস এম জাহিদ হাসান, মো. হুমায়ূন কবীর, মোহাম্মদ রায়হান, মো. সিরাজুল ইসলাম, মো. সাখাওয়াত হোসেন এবং আমিন খান, টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তফা নাহিদ হোসেন, টিভি মার্কেটিং ইনচার্জ মারুফ হাসান প্রমুখ।  

অনুষ্ঠানে জানানো হয়, ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভি ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে বিশেষ ডিসকাউন্টে পাওয়ার সুযোগ রয়েছে।



মার্সেল টিভি ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলেন যারা

মার্সেল টিভি ব্র্যান্ডিং ও বিক্রয়ে অসামান্য অবদান রাখায় ৫টি পরিবেশক প্রতিষ্ঠানকে পুরস্কৃত করে কর্তৃপক্ষ। এগুলো হলো- মেহেরপুরের ‘তাজ ইলেক্ট্রনিক্স’, দিনাজপুরের ‘রয়েল ইলেকট্রিক অ্যান্ড ইলেক্ট্রনিক্স, গাজীপুরের কোনাবাড়ির ‘জসিম ইলেকট্রনিক্স’, চট্টগ্রামের ‘ভিশন ইলেকট্রনিক্স’, ময়মনসিংহের মাস্টারবাড়ির ‘কাশোর ইলেকট্রনিক্স’।

পুরস্কারপ্রাপ্ত ৫ জন এরিয়া ম্যানেজার হলেন- মো. কবির হোসেন (মার্সেল ডিস্ট্রিবিউটর, যশোর), মো. জাহিদ হাসান (মার্সেল ডিস্ট্রিবিউটর, রাজশাহী), নুরুল আমিন (মার্সেল ডিস্ট্রিবিউটর, ঢাকা উত্তর), মো. আমির হোসেন (মার্সেল ডিস্ট্রিবিউটর, চট্টগ্রাম), মো. মোজাম্মেল হক (মার্সেল ডিস্ট্রিবিউটর, ময়মনসিংহ)।

মে মাসের টিভি ডেলিভারি গ্রোথ এর ওপর ভিত্তি করে বেস্ট এরিয়া ম্যানেজার হন মো. ইসমাইল (ঢাকা পশ্চিম)। টিভি রেজিস্ট্রেশন গ্রোথ ক্যাটাগরিতে বেস্ট এরিয়া ম্যানেজার নির্বাচিত হন- নূরুল আমিন (ঢাকা নর্থ) এবং টিভি ডেলিভারি ও টিভি রেজিস্ট্রেশন গ্রোথ এই দুই ক্যাটাগরিতে মে মাসের বেস্ট এরিয়া মনিটর নির্বাচিত হন মো. মীর হোসাইন (মিলন)।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge