ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অকশন ব্রিজে শহীদুজ্জামান-মাসুম জুটি চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ১৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অকশন ব্রিজে শহীদুজ্জামান-মাসুম জুটি চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০১৯ এর অকশন ব্রিজে ১৪৮৬ স্কোর করে চ্যাম্পিয়ন হয়েছে নিউউ এইজ এর শহীদুজ্জামান ও চ্যানেল আই এর তরিকুল ইসলাম মাসুম জুটি।

আজ মঙ্গলবার ডিআরইউ প্রাঙ্গনে অনুষ্ঠিত ফাইনালে তারা এসবিসি ৭১ ডটকমের শহীদুল ইসলাম ও শওকত আলী খান লিথো জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। শহীদুল ইসলাম ও শওকত আলী খান লিথো করেন ৭৭৪ স্কোর। ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কবির আহমেদ খান ও ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম। সফলভাবে অকশন ব্রিজ সম্পন্ন হওয়ায় সদস্যদের ধন্যবাদ জানান সংগঠনের সভাপতি ইলিয়াস হোসেন ও  সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী বিভাগে মোট ১৭টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

প্রতিযোগিতার পুরুষদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য অ্যাথলেটিকস (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, ক্যারম, শুটিং আর্চারি ও সাঁতার। নারীদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ১০০ মিটার স্প্রিন্ট, ব্যাডমিন্টন, ক্যারম, শ্যুটিং ও সাঁতার।

পুরস্কার হিসেবে থাকবে ক্রেস্ট এবং ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৯/আমিনুল/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়