ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

৭০ রানে পিছিয়ে বিসিবি একাদশ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৭ ৯:৫৬:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৭ ১০:২৯:৩৩ পিএম
৭০ রানে পিছিয়ে বিসিবি একাদশ
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : মিনি রঞ্জি ট্রফির দ্বিতীয় চারদিনের ম্যাচে ড. ডিওয়াই পাতিল ক্রিকেট একাডেমির মুখোমুখি হয়েছে বিসিবি একাদশ।

মঙ্গলবার প্রথম দিনে পাতিল ক্রিকেট একাডেমি ব্যাট করতে নামে। আজ বুধবার দ্বিতীয় দিন প্রথম সেশন পর্যন্ত তারা ব্যাট করে ১০২.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩৩১ রান তোলে। জবাবে বিসিবি একাদশ তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৭৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৬১ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে।

পাতিল ক্রিকেট একাডেমির চেয়ে এখনো তারা ৭০ রানে পিছিয়ে রয়েছে। ক্রিজে আছেন সাইফ হাসান (২৭) ও কাজী নুরুল হাসান সোহান (৬৭)। তারা দুজন আগামীকাল বৃহস্পতিবার ব্যাট করতে নামবেন।

বিসিবি একাদশ তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৯৩ রান তোলে। এই রানে সাদমান ইসলাম আউট হয়ে যান। ৭৭ বল খেলে ৯ চারে ৪৯ রান করেন তিনি। ১১৩ রানের মাথায় জরুহুল হক অমিও ফিরেন সাজঘরে। ৮ চারে তিনিও ৪৯ রান করে যান। ১১৪ রানের মাথায় প্রথম ম্যাচে সেঞ্চুরি হাঁকানো মুমিনুল হক আউট হন। এবার তার ব্যাট থেকে এসেছে মাত্র ১৮ রান।

১৮০ রানের মাথায় ব্যক্তিগত ৩৪ রানে ফেরেন প্রথম ম্যাচের আরেক সেঞ্চুরিয়ান নাজমুল হোসেন শান্ত। ১৯৯ রানে আরিফুল হকও বিদায় নেন। তার ব্যাট থেকে আসে ১৪ রান। এরপর নুরুল হাসান ও সাইফ হাসান মিলে দলীয় সংগ্রহকে ২৬১ পর্যন্ত টেনে নিয়ে দিন শেষ করেন।

বল হাতে পাতিল ক্রিকেট একাডেমির নওশাদ শেখ ২টি উইকেট নেন।

এর আগে বিসিবি একাদশের তাইজুল ইসলাম একাই ৬টি উইকেট নেন। ২টি উইকেট নেন তাসকিন আহমেদ। ১টি উইকেট নেন শহীদুল ইসলাম। ব্যাট হাতে পাতিল ক্রিকেট একাডেমির আশেয় সার্দেসি ২৮২ বল খেলে ২০ চারে ১২৮ রান করেন। শুবহাম করেন ৫০ রান। আমান খানের ব্যাট থেকে আসে ৪৩টি রান।


রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge