ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

চলছে অ্যামেচার গলফারদের মিলনমেলা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৬, ২০ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চলছে অ্যামেচার গলফারদের মিলনমেলা

ক্রীড়া প্রতিবেদক : আর্মি গলফ ক্লাবের (এজিসি) আয়োজনে ও ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুক্রবার থেকে শুরু হয়েছে ‘এজিসি-ওয়ালটন এয়ার কন্ডিশনার ঈদ পুনর্মিলনী কাপ গলফ টুর্নামেন্ট-২০১৯’।

অ্যামেচার গলফ টুর্নামেন্ট এক ধরনের রিক্রিয়েশনাল টুর্নামেন্ট। যেখানে সারা দেশের বিভিন্ন গলফ ক্লাব, বিভিন্ন দেশের দূতাবাসের সাত শতাধিক গলফার অংশ নিয়েছেন। এখন গলফের মৌসুম নয়। তারপরও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আর্মি গলফ ক্লাব এই টুর্নামেন্ট আয়োজন করায় সেখানে অ্যামেচার গলফারদের মিলনমেলা তৈরি হয়েছে। বিভিন্ন বয়সী গলফাররা আসছেন, দেখছেন, খেলছেন।

প্রতিযোগিতার প্রথম দুইদিনে ৩৭৫ জন গলফার অংশ নিয়েছেন। এমনটাই জানিয়েছেন আর্মি গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার (অপ্স এন্ড স্পোর্টস) মেজর মো. শাহজাহান হোসেন (অবঃ)।

প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে দেশ ও বিদেশের সাত শতাধিক অ্যামেচার গলফাররা অংশ নিয়েছেন। পাঁচদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

অ্যামেচার গলফারদের নিয়ে ৫টি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ক্যাটাগরিগুলো হল লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। অ্যামেচার টুর্নামেন্ট হওয়ায় কোনো প্রাইজমানি থাকছে না। তবে ট্রফি ও অন্যান্য পুরস্কার রয়েছে।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়