ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

মঙ্গলবার শেষ হচ্ছে ঈদ পুনর্মিলনী কাপ গলফ টুর্নামেন্ট

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২২ ৬:১০:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২২ ১০:২১:৪৬ পিএম
মঙ্গলবার শেষ হচ্ছে ঈদ পুনর্মিলনী কাপ গলফ টুর্নামেন্ট
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : ‘এজিসি-ওয়ালটন এয়ার কন্ডিশনার ঈদ পুনর্মিলনী কাপ গলফ টুর্নামেন্ট-২০১৯’ আগামীকাল মঙ্গলবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

আর্মি গলফ ক্লাবের (এজিসি) আয়োজনে ও ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অ্যামেচার গলফারদের নিয়ে গত শুক্রবার থেকে শুরু হয়েছে এই টুর্নামেন্ট। যেখানে গেল চার দিনে ছয় শতাধিক অ্যামেচার গলফার অংশ নিয়েছেন। তার মধ্যে ১৫ জন বিদেশি, ৩৮ জন মহিলা ও ১২ জন কিশোর-কিশোরী গলফারও রয়েছে।

আজ সোমবার সকালে আর্মি গলফ ক্লাবে চতুর্থ দিনের খেলায় অংশগ্রহণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), আর্মি গলফ ক্লাবের সদস্য সচিব লেফটেন্যান্ট কর্নেল রফিকুল ইসলামসহ অন্যান্যরা।

অ্যামেচার গলফ টুর্নামেন্ট এক ধরনের রিক্রিয়েশনাল টুর্নামেন্ট। যেখানে সারা দেশের বিভিন্ন গলফ ক্লাব, বিভিন্ন দেশের দূতাবাসের গলফার অংশ নিয়েছেন। এখন গলফের মৌসুম নয়। তারপরও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আর্মি গলফ ক্লাব এই টুর্নামেন্ট আয়োজন করায় সেখানে অ্যামেচার গলফারদের মিলনমেলা বসেছে। বিভিন্ন বয়সী দেশি-বিদেশি গলফাররা আসছেন, দেখছেন, খেলছেন।

 

অ্যামেচার গলফারদের নিয়ে ৫টি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ক্যাটাগরিগুলো হল লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। অ্যামেচার টুর্নামেন্ট হওয়ায় কোনো প্রাইজমানি থাকছে না। তবে ট্রফি ও অন্যান্য পুরস্কার রয়েছে।

আগামীকাল মঙ্গলবার রাতে আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৯/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge